scorecardresearch
 

Coca Cola Alcoholic Cocktail: অ্যালকোহলযুক্ত ককটেল আনছে কোকাকোলা, কত দাম, কেমন স্বাদ? জেনে নিন

Coca Cola Alcoholic Cocktail: কোকা-কোলা ভারতীয় বাজারে প্রবেশের তিন দশকেরও বেশি সময় পরে এ দেশে অ্যালকোহলযুক্ত পানীয় বিভাগে প্রবেশ করতে চলেছে। কোকা-কোলার লেমন ডুয়ো এর আগে ২০১৮ সালে জাপানে চালু করা হয়েছিল। এটি চিন এবং ফিলিপিনের মতো কয়েকটি দেশেই পাওয়া যায়।

Advertisement
অ্যালকোহলযুক্ত ককটেল আনছে কোকাকোলা, কত দাম, কেমন স্বাদ? অ্যালকোহলযুক্ত ককটেল আনছে কোকাকোলা, কত দাম, কেমন স্বাদ?
হাইলাইটস
  • কোকা-কোলা ভারতীয় বাজারে প্রবেশের তিন দশকেরও বেশি সময় পরে এ দেশে অ্যালকোহলযুক্ত পানীয় বিভাগে প্রবেশ করতে চলেছে।
  • কোকা-কোলার লেমন ডুয়ো এর আগে ২০১৮ সালে জাপানে চালু করা হয়েছিল।

Coca Cola Alcoholic Cocktail: কোকা-কোলা ইন্ডিয়া একটি বিশ্বব্যাপী অ্যালকোহলযুক্ত রেডি-টু-ড্রিংক পানীয় লেমন ডুয়োয়ো আনতে চলেছে। এর মাধ্যমে কোম্পানি এ দেশে অ্যালকোহলযুক্ত পানীয় বিভাগে প্রবেশের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

দ্য ইকোনমিক টাইমস রিপোর্ট অনুযায়ী, কোকা-কোলা ইন্ডিয়া বর্তমানে গোয়া এবং মহারাষ্ট্রের কিছু অংশে লেমন ডুয়োয়ো পরীক্ষামূলক ভাবে চালু করেছে। এটি ভারতের বাজারে অ্যালকোহলযুক্ত পানীয়ের ক্ষেত্রে কোকা-কোলার প্রথম উদ্যোগ।

লেমন ডুয়ো, জাপানে উদ্ভূত এই ড্রিঙ্ক চুহাই ককটেল নামে পরিচিত। কোকা-কোলা পরীক্ষামূলক ভাবে যে অ্যালকোহলিক ককটেলটি এনেছে সেই ২৫০ মিলিলিটার ক্যানের লেমন ডুয়োয়োর দাম ২৩০ টাকা রাখার পরিকল্পনা রয়েছে৷

আরও পড়ুন

কোকা-কোলা ভারতীয় বাজারে প্রবেশের তিন দশকেরও বেশি সময় পরে এ দেশে অ্যালকোহলযুক্ত পানীয় বিভাগে প্রবেশ করতে চলেছে। দ্য ইকোনমিক টাইমসকে জানানো কোকা-কোলা ইন্ডিয়ার একজন মুখপাত্রর দেওয়া তথ্য অনুযায়ী, লেমন ডুয়োর অ্যালকোহলযুক্ত পানীয়গুলির প্রস্তুতি এবং বিতরণ নন-অ্যালকোহলিক, রেডি-টু-ড্রিঙ্ক উৎপাদনকারীদের থেকে অনেকটাই আলাদা এবং এর স্বাদও বেশ আকর্ষণীয়।

ভারতে অ্যালকোহলযুক্ত পানীয় বাজার অত্যন্ত নিয়ন্ত্রিত এবং এই সব পানীয়র উপর চড়া কর আরোপ চাপানো হয়, যার মূল্য দেশের বিভিন্ন রাজ্য দ্বারা নিয়ন্ত্রিত হয়। কোকা-কোলার লেমন ডুয়ো এর আগে ২০১৮ সালে জাপানে চালু করা হয়েছিল এবং এটি চিন এবং ফিলিপিনের মতো কয়েকটি দেশেই পাওয়া যায়। তবে শীঘ্রই ভারতের বাজারেও প্রায় সর্বত্র পাওয়া যাবে কোকা-কোলার অ্যালকোহলযুক্ত ককটেল লেমন ডুয়ো।

Advertisement