scorecardresearch
 

Gold Rate Today:সোনার দাম আজও কমল, কত সস্তা হল? রইল রেট

সোনার দাম কমছে কি না, তার উপর নির্ভর করে অনেকেই সোনা কিনে থাকেন। আজ সোনা কিনলে অনেকটা টাকা বেঁচে যাবে। কারণ, সোনার দাম কমল। জেনে নিন, কত দাম হল...

Advertisement
সোনার দাম কমল। সোনার দাম কমল।
হাইলাইটস
  • আজ সোনা কিনলে অনেকটা টাকা বেঁচে যাবে।
  • কারণ, সোনার দাম কমল।
  • জেনে নিন, কত দাম হল...

সোনার চাহিদা বরাবরই তুঙ্গে থাকে। সোনা এমন একটি ধাতু, যা অমূল্য সম্পদ। সোনা শুধু নারীর অলঙ্কার নয়, এমন একটি সম্পদ, যা আর্থিক ভিত মজবুত করে। পুজোর আগে অনেকেই সোনা কেনেন। সোনার দাম কমছে কি না, তার উপর নির্ভর করে অনেকেই সোনা কিনে থাকেন। আজ সোনা কিনলে অনেকটা টাকা বেঁচে যাবে। কারণ, সোনার দাম কমল। জেনে নিন, কত দাম হল...

কলকাতায় সোনার দাম কত?

মঙ্গলবার কলকাতায় প্রতি গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ৬ হাজার ৬৬০ টাকা। গতকাল ছিল ৬ হাজার ৬৭০ টাকা। অর্থাৎ, সামান্য কমল সোনার দাম।

আরও পড়ুন


কলকাতায় আজ ১ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৭ হাজার ২৬৫ টাকা। গতকাল দাম ছিল ৭ হাজার ২৭৭ টাকা। গতকালের তুলনায় আজ সোনার দাম সামান্য কমল। কলকাতায় ১০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম আজ ৬৬ হাজার ৬০০ টাকা। গতকাল ছিল ৬৬ হাজার ৭০০ টাকা। ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৭২ হাজার ৬৫০ টাকা। গতকাল ছিল ৭২ হাজার ৭৭০ টাকা। চলতি মাসে অনেকটাই সস্তা হয়েছিল সোনা। অগাস্ট মাসের শুরুতেই সোনার দাম অনেকটা কমেছিল। গত ৭ অগাস্ট কলকাতায় ১ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৬ হাজার ৩৫০ টাকা। ১ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৬ হাজার ৯২৭ টাকা। 


মিসড কলের মাধ্যমে আপনি সোনা ও রুপার দাম চেক করতে পারেন। ২২ ক্যারাট সোনা এবং ১৮ ক্যারাট সোনার দাম জানতে, 8955664433 নম্বরে একটি মিসড কল দিতে পারেন। একটি মিসড কল করার সঙ্গে সঙ্গে এসএমএসের মাধ্যমে সোনার হারের তথ্য পাওয়া যাবে।
 

Advertisement

Advertisement