scorecardresearch
 

Gold Pricce Today: সোনার দাম কমল কি? কলকাতায় আজ কত টাকা, জানুন

চলতি মাসের শুরু থেকেই অনেকটাই সস্তা হয়েছিল সোনা। তবে তারপর থেকেই সোনার দাম ওঠানামা করছে। সপ্তাহান্তে সোনা কিনলে কত টাকা খরচ করতে হবে, জেনে নিন...

Advertisement
কলকাতায় সোনার দাম জানুন। কলকাতায় সোনার দাম জানুন।
হাইলাইটস
  • চলতি মাসের শুরু থেকেই অনেকটাই সস্তা হয়েছিল সোনা।
  • তারপর থেকেই সোনার দাম ওঠানামা করছে।
  • সপ্তাহান্তে সোনা কিনলে কত টাকা খরচ করতে হবে, জেনে নিন।

সোনা এক অমূল্য সম্পদ। সোনা শুধু অলঙ্কার নয়, এটি আপদে-বিপদের বড় সম্বল। অনেকেই সোনা কেনেন। সামনে পুজো। তার আগে অনেকেই সোনা কিনে থাকেন। চলতি মাসের শুরু থেকেই অনেকটাই সস্তা হয়েছিল সোনা। তবে তারপর থেকেই সোনার দাম ওঠানামা করছে। সপ্তাহান্তে সোনা কিনলে কত টাকা খরচ করতে হবে, জেনে নিন...

কলকাতায় সোনার দাম কত? 

শনিবার কলকাতায় আজ প্রতি গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ৬ হাজার ৫৬৬ টাকা। গতকাল ছিল ৬ হাজার ৫৬৫ টাকা। অর্থাৎ, সামান্য বাড়ল সোনার দাম।

আরও পড়ুন

কলকাতায় আজ ১ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৭ হাজার ১৬৩ টাকা। গতকাল দাম ছিল ৭ হাজার ১৬২ টাকা। গতকালের তুলনায় আজ সোনার দাম সামান্য বাড়ল। কলকাতায় ১০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম আজ ৬৫ হাজার ৬৬০ টাকা। গতকাল ছিল ৬৫ হাজার ৬৫০ টাকা। ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৭১ হাজার ৬৩০ টাকা। গতকাল ছিল ৭১ হাজার ৬২০ টাকা। চলতি মাসে অনেকটাই সস্তা হয়েছিল সোনা। অগাস্ট মাসের শুরুতেই সোনার দাম অনেকটা কমেছিল। গত ৭ অগাস্ট কলকাতায় ১ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৬ হাজার ৩৫০ টাকা। ১ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৬ হাজার ৯২৭ টাকা।

 মিসড কল করেও আপনি সোনা ও রুপার দাম চেক করতে পারেন। ২২ ক্যারাট সোনা এবং ১৮ ক্যারাট সোনার দাম জানতে, 8955664433 নম্বরে একটি মিসড কল দিতে পারেন। একটি মিসড কল করার সঙ্গে সঙ্গে এসএমএসের মাধ্যমে সোনার হারের তথ্য পাওয়া যাবে।
 

Advertisement