scorecardresearch
 

Gold Rate Today: সোনার দামে বিরাট বদল, কলকাতায় আজ কত রেট?

সোনার দাম আরও কমে গেল। সোনা এক মূল্যবান ধাতু। পুজোর মরশুমে অনেকেই সোনা কেনেন। সোনাকে শুভ বলে বিশ্বাস করা হয়। পুজোর আগে অনেকটাই সস্তা হল সোনা। চলতি মাসের শুরু থেকেই সোনার দামে ওঠানামা করছে। কখনও সোনার দাম বাড়ছে তো কখনও কমছে। শুক্রবার কলকাতায় ২২ এবং ২৪ ক্যারাট সোনা কিনলে কতটা লাভ হবে, জেনে নিন বিশদে...

Advertisement
সোনার দামে বদল। সোনার দামে বদল।
হাইলাইটস
  • সোনার দামে রদবদল।
  • পুজোর মরশুমে অনেকেই সোনা কেনেন।
  • চলতি মাসের শুরু থেকেই সোনার দামে ওঠানামা করছে।

সোনার দামে বড়সড় বদল ঘটল। সোনা এক মূল্যবান ধাতু। পুজোর মরশুমে অনেকেই সোনা কেনেন। সোনাকে শুভ বলে বিশ্বাস করা হয়। পুজোর আগে সোনার দামে ওঠানামা করছে। কখনও সোনার দাম বাড়ছে তো কখনও কমছে। শুক্রবার কলকাতায় ২২ এবং ২৪ ক্যারাট সোনা কিনলে কতটা লাভ হবে, জেনে নিন বিশদে...

কলকাতায় সোনার দাম কত? 

শুক্রবার কলকাতায় প্রতি গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ৬ হাজার ৮৮৫ টাকা। গতকাল দাম ছিল ৬ হাজার ৮২৫ টাকা। অর্থাৎ, সোনার দাম সামান্য বাড়ল।

আরও পড়ুন

কলকাতায় আজ ১ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৭ হাজার ৫১১ টাকা। গতকাল দাম ছিল ৭ হাজার ৪৪৫ টাকা। ফলে সোনার দাম খানিকটা বাড়ল।

 কলকাতায় ১০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম আজ ৬৮ হাজার ৮৫০ টাকা। গতকাল ছিল ৬৮ হাজার ২৫০ টাকা। ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৭৫ হাজার ১১০ টাকা। গতকাল ছিল ৭৪ হাজার ৪৫০ টাকা। 


গত মাসেও অনেকটাই সস্তা হয়েছিল সোনা। অগাস্ট মাসের শুরুতেই সোনার দাম অনেকটা কমেছিল। গত ৭ অগাস্ট কলকাতায় ১ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৬ হাজার ৩৫০ টাকা। ১ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৬ হাজার ৯২৭ টাকা। মিসড কলের মাধ্যমে আপনি সোনা ও রুপার দাম চেক করতে পারেন। ২২ ক্যারাট সোনা এবং ১৮ ক্যারাট সোনার দাম জানতে, 8955664433 নম্বরে একটি মিসড কল দিতে পারেন। একটি মিসড কল করার সঙ্গে সঙ্গে এসএমএসের মাধ্যমে সোনার হারের তথ্য পাওয়া যাবে।
 

Advertisement