scorecardresearch
 

Gold Price Today: সোনার দাম আরও কমে গেল, কলকাতায় আজ কিনলে কত টাকা?

পুজোর আগে অনেকেই সোনা কেনেন। চলতি মাসে সোনা অনেকটাই সস্তা হয়েছে। প্রায়ই দাম ওঠানামা করছে। স্বাধীনতা দিবসের পর সোনার দামে আরও পতন হয়েছে। গতকালের তুলনায় বুধবার সোনার দাম আরও কমল। কলকাতায় আজ সোনা কিনলে কত টাকা লাগবে, জেনে নিন....

Advertisement
সোনার দাম আরও কমল। সোনার দাম আরও কমল।
হাইলাইটস
  • চলতি মাসে সোনা অনেকটাই সস্তা হয়েছে।
  • গতকালের তুলনায় বুধবার সোনার দাম আরও কমল।
  • কলকাতায় আজ সোনা কিনলে কত টাকা লাগবে, জেনে নিন।

সোনা এক মূল্যবান সম্পদ। সোনা শুধু নারীর অলঙ্কার নয়, আপদে-বিপদে মানুষের সম্বলও বটে। ঘরে সোনা থাকলে শুভ প্রভাব পড়ে বলে মনে করা হয়। আবার অনেকেরই পছন্দের সোনা। পুজোর আগে অনেকেই সোনা কেনেন। চলতি মাসে সোনা অনেকটাই সস্তা হয়েছে। প্রায়ই দাম ওঠানামা করছে। স্বাধীনতা দিবসের পর সোনার দামে আরও পতন হয়েছে। গতকালের তুলনায় বুধবার সোনার দাম আরও কমল। কলকাতায় আজ সোনা কিনলে কত টাকা লাগবে, জেনে নিন....

কলকাতায় সোনার দাম কত? 

বুধবার কলকাতায় প্রতি গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ৬ হাজার ৬৫৯ টাকা। গতকাল ছিল ৬ হাজার ৬৬০ টাকা। অর্থাৎ, সামান্য কমল সোনার দাম।

আরও পড়ুন


কলকাতায় আজ ১ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৭ হাজার ২৬৪ টাকা। গতকাল দাম ছিল ৭ হাজার ২৬৫ টাকা। গতকালের তুলনায় আজ সোনার দাম সামান্য কমল।
 
কলকাতায় ১০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম আজ ৬৬ হাজার ৫৯০ টাকা। গতকাল ছিল ৬৬ হাজার ৬০০ টাকা। ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৭২ হাজার ৬৪০ টাকা। গতকাল ছিল ৭২ হাজার ৬৫০ টাকা।

 চলতি মাসে অনেকটাই সস্তা হয়েছিল সোনা। অগাস্ট মাসের শুরুতেই সোনার দাম অনেকটা কমেছিল। গত ৭ অগাস্ট কলকাতায় ১ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৬ হাজার ৩৫০ টাকা। ১ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৬ হাজার ৯২৭ টাকা। 

মিসড কলের মাধ্যমে আপনি সোনা ও রুপার দাম চেক করতে পারেন। ২২ ক্যারাট সোনা এবং ১৮ ক্যারাট সোনার দাম জানতে, 8955664433 নম্বরে একটি মিসড কল দিতে পারেন। একটি মিসড কল করার সঙ্গে সঙ্গে এসএমএসের মাধ্যমে সোনার হারের তথ্য পাওয়া যাবে।

Advertisement

Advertisement