scorecardresearch
 

Gold Price Today: সোনার দাম কমল হু হু করে, কলকাতায় আজ রেট কত?

এ যেন সোনায় সোহাগা! চলতি মাসে সোনার দাম ক্রমেই কমছে। গত কয়েক দিনের মতো আজও কমে গেল সোনার দাম। আরও সস্তা হল সোনা। সোনা কিনলে সম্পদ বাড়ে। কারণ, সোনা মূল্যবান ধাতু।

Advertisement
সোনার দাম আরও কমল। সোনার দাম আরও কমল।
হাইলাইটস
  • চলতি মাসে সোনার দাম ক্রমেই কমছে।
  • আজও কমে গেল সোনার দাম।
  • আরও সস্তা হল সোনা।

এ যেন সোনায় সোহাগা! চলতি মাসে সোনার দাম ক্রমেই কমছে। গত কয়েক দিনের মতো আজও কমে গেল সোনার দাম। আরও সস্তা হল সোনা। সোনা কিনলে সম্পদ বাড়ে। কারণ, সোনা মূল্যবান ধাতু। সোনা শুধু নারীর অলঙ্কার নয়। এ এক বড় সম্বলও বটে। তাই সোনার চাহিদা বরাবরই তুঙ্গে থাকে। সোনার দাম কেমন থাকছে, তার উপর নির্ভর করে অনেকে সোনা কেনেন। তা হলে জেনে নিন, আজ কলকাতায় সোনার দাম কত...

কলকাতায় সোনার দাম কত? 

শুক্রবার কলকাতায় প্রতি গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ৬ হাজার ৬৬০ টাকা। গতকাল ছিল ৬ হাজার ৬৮০ টাকা। অর্থাৎ, খানিকটা কমল সোনার দাম।

আরও পড়ুন


কলকাতায় আজ ১ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৭ হাজার ২৬৫ টাকা। গতকাল দাম ছিল ৭ হাজার ২৮৭ টাকা। গতকালের তুলনায় আজ সোনার দাম কমল। 

কলকাতায় ১০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম আজ ৬৬ হাজার ৬০০ টাকা। গতকাল ছিল ৬৬ হাজার ৮০০ টাকা। ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ৭২ হাজার ৬৫০ টাকা। গতকাল ছিল ৭৩ হাজার ৮৭০ টাকা। চলতি মাসে অনেকটাই সস্তা হয়েছিল সোনা। 

অগাস্ট মাসের শুরুতেই সোনার দাম অনেকটা কমেছিল। গত ৭ অগাস্ট কলকাতায় ১ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৬ হাজার ৩৫০ টাকা। ১ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৬ হাজার ৯২৭ টাকা। 

মিসড কলের মাধ্যমে আপনি সোনা ও রুপার দাম চেক করতে পারেন। ২২ ক্যারাট সোনা এবং ১৮ ক্যারাট সোনার দাম জানতে, 8955664433 নম্বরে একটি মিসড কল দিতে পারেন। একটি মিসড কল করার সঙ্গে সঙ্গে এসএমএসের মাধ্যমে সোনার হারের তথ্য পাওয়া যাবে।

Advertisement

Advertisement