scorecardresearch
 

High Return Bank FD: ফিক্সড ডিপোজিটে ৮.৩৫% সুদ দিচ্ছে এই ব্যাঙ্ক, বাড়তি সুবিধা প্রবীণ নাগরিকদের

High Return Bank FD: ৫০০ দিনের ফিক্সড ডিপোজিটে বার্ষিক ৮.৩৫% সুদ দেওয়া হবে। ব্যাঙ্ক বলেছে, প্রবীণ নাগরিকরা ট্যাক্স সেভার এফডি র জন্য ৭.৫% হারে সুদের সুবিধা পেতে পারেন।

Advertisement
FD-তে ৮.৩৫% সুদ দিচ্ছে এই ব্যাঙ্ক, বাড়তি সুবিধা প্রবীণ নাগরিকদের। FD-তে ৮.৩৫% সুদ দিচ্ছে এই ব্যাঙ্ক, বাড়তি সুবিধা প্রবীণ নাগরিকদের।
হাইলাইটস
  • ৫০০ দিনের ফিক্সড ডিপোজিটে বার্ষিক ৮.৩৫% সুদ দেওয়া হবে।
  • ব্যাঙ্ক বলেছে, প্রবীণ নাগরিকরা ট্যাক্স সেভার এফডি র জন্য ৭.৫% হারে সুদের সুবিধা পেতে পারেন।

Bandhan Bank High Return FD: বন্ধন ব্যাঙ্ক নতুন বছর উপলক্ষে প্রবীণ নাগরিকদের একটি বড় উপহার দিয়েছে। বন্ধন ব্যাঙ্ক প্রবীণ নাগরিকদের জন্য একটি নতুন সুবিধা চালু করার ঘোষণা করেছে। ব্যাঙ্ক 'ইনস্পায়ার' চালু করেছে যার অধীনে ৫০০ দিনের ফিক্সড ডিপোজিটে বার্ষিক ৮.৩৫% সুদ দেওয়া হবে।

ব্যাঙ্ক এক বিবৃতিতে বলেছে, 'ইন্সপায়ার' স্বাস্থ্যসেবা সুবিধার পাশাপাশি একটি উন্নত ব্যাঙ্কিং অভিজ্ঞতাও দেবে। এটি ব্যাঙ্কের 'সিনিয়র সিটিজেন গ্রাহকদের' কাছে অগ্রাধিকারমূলক সুদের হার, অগ্রাধিকারমূলক ব্যাঙ্কিং পরিষেবা এবং ডোর স্টেপ ব্যাঙ্কিং সুবিধার মতো বিদ্যমান সুবিধাগুলিকে প্রসারিত করবে।

সুজয় রায়, হেড, ব্রাঞ্চ ব্যাঙ্কিং, বন্ধন ব্যাঙ্ক, বলেন, আমরা প্রত্যেক বয়সে আর্থিক স্বাধীনতার গুরুত্ব ও প্রয়োজনীয়তা স্বীকার করি। বন্ধন ব্যাঙ্ক প্রবীণ নাগরিকদের জন্য সাবধানতার সাথে ডিজাইন করা এই সুবিধা অফার নিয়ে এসেছে।

আরও পড়ুন

বন্ধন ব্যাঙ্ক প্রবীণ নাগরিকদের ফিক্সড ডিপোজিটে আকর্ষণীয় সুদের হার অফার করছে। প্রবীণ নাগরিকরা ৫০০ দিনের জন্য ফিক্সড ডিপোজিটে ৮.৩৫% হারে সুদ পেতে পারেন। ব্যাঙ্ক বলেছে, প্রবীণ নাগরিকরা ট্যাক্স সেভার এফডি র জন্য ৭.৫% হারে সুদের সুবিধা পেতে পারেন।

প্রবীণ নাগরিকরা যে সব সুবিধা পাবেন
বন্ধন ব্যাঙ্ক বলেছে যে 'ইনস্পায়ার' প্রোগ্রাম ওষুধ কেনার উপর বিশেষ ছাড়, ডায়াগনস্টিক পরিষেবা এবং চিকিৎসার মতো ক্ষেত্রে বাড়তি সুবিধাও দেয়। এছাড়া, অংশীদার স্বাস্থ্যসেবা পরিষেবা প্রদানকারীদের মাধ্যমে ডাক্তারের পরামর্শ, মেডিকেল চেক আপ এবং দাঁতের যত্নের ক্ষেত্রে ছাড় দেওয়া হয়। প্রবীণ নাগরিক গ্রাহকদের ব্যাঙ্কিং অভিজ্ঞতা সহজ করতে ব্যাঙ্ক অতিরিক্ত সুযোগ-সুবিধাগুলি যোগ করার পরিকল্পনা করেছে। যেমন, ফোন ব্যাঙ্কিং অফিসারের সরাসরি কথা বলার সুবধা দেওয়া।

Advertisement