scorecardresearch
 

Share market Prediction: NDA ক্ষমতায় ফিরলে রকেট উত্থান হবে এই স্টকগুলির, বিশেষজ্ঞরা দিলেন লিস্ট

শুধু তাই নয়, নিজেদের পছন্দের শেয়ারের তালিকাও জানিয়েছেন অনেকে। স্টক ব্রোকিং কোম্পানি প্রভুদাস লীলাধর শেঠের বিশেষজ্ঞ আমনীশ আগরওয়াল বলছেন, নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন এনডিএ সরকার যদি দেশে আবার ক্ষমতায় আসে, তবে কিছু স্টকে শক্তিশালী বৃদ্ধি দেখা যেতে পারে।

Advertisement
Share Market Share Market
হাইলাইটস
  • ইনফ্রা থেকে টেক সেক্টরে শেয়ার বাড়বে
  • তালিকায় গৌতম আদানির এই শেয়ারও রয়েছে
  • প্রভুদাস লীলাধরের বাছাই করা স্টক তালিকা

লোকসভা ভোট (Lok Sabha Elections 2024) অন্তিম লগ্নে। ১ জুন অর্থাত্‍ শনিবার শেষ দফার ভোট। তারপরেই ৪ জুন ভোটের রেজাল্ট। শেয়ারবাজারের লগ্নিকারীরা অধীর ভাবে অপেক্ষায় রয়েছেন ভোটের রেজাল্টের। NDA তৃতীয়বার ক্ষমতায় ফিরবে নাকি, সরকার গড়বে INDIA জোট, তার উপর নির্ভর করছে Sensex ও Nifty-র গতিপ্রকৃতি।

এহেন আবহে যদি NDA জোট বা তৃতীয়বার ক্ষমতায় আসে মোদী সরকার, তাহলে কোন শেয়ারের দাম রকেট গতিতে বাড়তে পারে, তার অনুমান জানালেন বিশেষজ্ঞরা। শুধু তাই নয়, নিজেদের পছন্দের শেয়ারের তালিকাও জানিয়েছেন অনেকে। স্টক ব্রোকিং কোম্পানি প্রভুদাস লীলাধর শেঠের বিশেষজ্ঞ আমনীশ আগরওয়াল বলছেন, নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন এনডিএ সরকার যদি দেশে আবার ক্ষমতায় আসে, তবে কিছু স্টকে শক্তিশালী বৃদ্ধি দেখা যেতে পারে।

ইনফ্রা থেকে টেক সেক্টরে শেয়ার বাড়বে

আরও পড়ুন

প্রভুদাস লিল্লাধরের ইনস্টিটিউশনাল রিসার্চ হেড আমনীশ আগরওয়াল বলছেন, যদি এনডিএ লোকসভা নির্বাচনে জয়ী হয় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে তৃতীয়বারের মতো সরকার গঠন করে, তবে কিছু সেক্টরের বড় বিনিয়োগকারীদের জন্য লাভজনক হতে পারে। 

তালিকায় গৌতম আদানির এই শেয়ারও রয়েছে

বিজনেস টুডের সঙ্গে কথা বলার সময়, আমনীশ আগরওয়াল এমন কিছু স্টকের একটি তালিকা উল্লেখ করেছেন, যা নজর রাখা যেতে পারে। তিনি বলেন, বিজেপি গ্রাম সড়ক যোজনার সম্প্রসারণের কথা বলেছে। যার মধ্যে আগামী কয়েক বছরের জন্য প্রতি বছর ৫ হাজার কিলোমিটারেরও বেশি নতুন ট্র্যাক যুক্ত করা, কাভাচ ট্রেন সুরক্ষা ব্যবস্থার সম্প্রসারণ, স্টেশনগুলিকে বিশ্বমানের স্টেশনগুলিতে পুনর্বিন্যাস করার প্রতিশ্রুতি দিয়েছে বিজেপি তাদের ইশতেহারে।

এমন পরিস্থিতিতে লারসেন অ্যান্ড টুব্রো এবং আদানি বন্দরের দিকে নজর দিতে পারি। এছাড়াও, মূলধনী পণ্য খাতে সিমেন্স, এবিবি, কার্বোরান্ডাম, স্নাইডার, ইএসএবি, ইনগারসোল র্যান্ড এবং কির্লোস্কর নিউম্যাটিককে অগ্রাধিকার দেওয়া যেতে পারে। এনডিএ ক্ষমতায় এলে রেল, প্রতিরক্ষা এবং পিএসইউ শেয়ার আরও ভাল লাভ দেবে। তালিকায় স্থান পেয়েছে আরও কিছু শেয়ার।

Advertisement

প্রভুদাস লীলাধরের বাছাই করা স্টক তালিকা

হিন্দুস্তান অ্যারোনটিক্স (HAL)

ভারত ইলেকট্রনিক্স (বিইএল)

ভারত ডায়নামিক্স

বিইএমএল

মাজগাঁও ডক শিপ বিল্ডার্স

কোচিন শিপইয়ার্ডস

আল্ট্রাটেক সিমেন্ট

অম্বুজা সিমেন্ট

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ

স্টার্লিং উইলসন

ওয়ারী পুনর্নবীকরণযোগ্য

L&T

প্রাজ ইন্ডাস্ট্রিজ

(দ্রষ্টব্য- স্টক মার্কেটে যেকোনো ধরনের বিনিয়োগ করার আগে অবশ্যই আপনার মার্কেট এক্সপার্টদের পরামর্শ নিন।)

Advertisement