scorecardresearch
 

Multibagger Stock: এক বছরেই ৩৫০% রিটার্ন, এই স্টকে মালামাল লগ্নিকারীরা

Multibagger Stock: সম্প্রতি, একজন অভিজ্ঞ স্টক মার্কেট বিনিয়োগকারী একটি স্টক থেকে মাত্র ৯ মাসে ৩১৬ শতাংশ রিটার্ন পেয়েছেন। আপনিও যদি শেয়ার বাজারে বিনিয়োগ করতে চান, তাহলে তার আগে এই পেনি স্টক সম্পর্কে জেনে নিন...

Advertisement
এক বছরেই ৩৫০% রিটার্ন, এই স্টকে মালামাল লগ্নিকারীরা! এক বছরেই ৩৫০% রিটার্ন, এই স্টকে মালামাল লগ্নিকারীরা!
হাইলাইটস
  • সম্প্রতি, একজন অভিজ্ঞ স্টক মার্কেট বিনিয়োগকারী একটি স্টক থেকে মাত্র ৯ মাসে ৩১৬ শতাংশ রিটার্ন পেয়েছেন।
  • আপনিও যদি শেয়ার বাজারে বিনিয়োগ করতে চান, তাহলে তার আগে এই পেনি স্টক সম্পর্কে জেনে নিন।

High Return Investment Plan: মাল্টিব্যাগার (Multibagger Stock) এপার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের শেয়ারের দাম ক্রমাগত বাড়ছে। আজও কোম্পানিটির শেয়ার লেনদেন হচ্ছে ৪.৮৮ শতাংশ বেশি। কোম্পানির তহবিল সংগ্রহের খবরের পর স্টক রকেটের মতো উঠল। তথ্য দেওয়ার সময়, সংস্থাটি বলেছিল যে তারা তহবিল সংগ্রহের প্রস্তাব বিবেচনা করার জন্য ২৮ সেপ্টেম্বর একটি বৈঠক করবে। আজও কোম্পানিটির স্টক ৫ শতাংশের আপার সার্কিট নিয়ে ৫,৭০৪.৪৫ পর্যায়ে রয়েছে।

শেয়ার এক বছরে ৩৫০ শতাংশ বেড়েছে
গত ৩ বছরে কোম্পানির স্টক বেড়েছে ১৮৫৩ শতাংশের বেশি। একই সময়ে, গত এক বছরে কোম্পানির শেয়ার বেড়েছে ৩৫০.২৩ শতাংশ অর্থাৎ ৪,৪৩৭.৪৫ টাকা। 

এক বছরে স্টক ৩,৮০০ টাকার বেশি বেড়েছে
এক বছরে কোম্পানির স্টক ২১২.৭১ শতাংশ বৃদ্ধি পেয়েছে অর্থাৎ ৩,৮৮০.২৫ টাকা। ২ জানুয়ারি কোম্পানির স্টক ছিল ১৮২৪ টাকার স্তরে এবং গত ৯ মাসে শেয়ার ৫,৭০৪.৪৫ টাকার স্তরে পৌঁছেছে।

আরও পড়ুন

জুন প্রান্তিকে কোম্পানিটি কত মুনাফা করেছে?
কোম্পানিটি জুন প্রান্তিকে নিট মুনাফায় ৬১ শতাংশ বৃদ্ধি পেয়েছে। কোম্পানিটি জুন ২০২৩ ত্রৈমাসিকে মোট আয়ের ২২.২৫ শতাংশ বৃদ্ধি পেয়ে ৩৭৮৬ কোটি টাকা করেছে যা জুন ২০২২ ত্রৈমাসিকে ৩০৯৭ কোটি টাকা ছিল। প্রথম ত্রৈমাসিকে নিট মুনাফা ৬১.২২ শতাংশ বেড়ে ১৯৭.৪৩ কোটি টাকা হয়েছে যা জুন ২০২২ ত্রৈমাসিকে ১২২.৪৬ কোটি টাকা ছিল।

কোম্পানির ব্যবসা কী?
এপার ইন্ডাস্ট্রিজ লিমিটেড হল কন্ডাক্টর, বিভিন্ন ধরনের তার, বিশেষ তেল, পলিমার এবং লুব্রিকেন্টের প্রস্তুতকারক এবং সরবরাহকারী। এছাড়াও, কোম্পানির বিভাগগুলির মধ্যে শুধুমাত্র কন্ডাক্টর, ট্রান্সফরমার, পাওয়ার এবং টেলিকম অন্তর্ভুক্ত রয়েছে।

Advertisement