scorecardresearch
 

Multibagger Stock: মাত্র ৬ মাসে ২০৫% রিটার্ন, এই স্টকে মালামাল বিনিয়োগকারীরা

Multibagger Stock: শেয়ার মার্কেটের অনেক স্টক বিনিয়োগকারীদের মাল্টিব্যাগার রিটার্ন দিয়েছে। আজ আমরা আপনাকে এমন একটি স্টক সম্পর্কে বলব যা গত ৬ মাসে বিনিয়োগকারীদের ২০৫.২৫ শতাংশ রিটার্ন দিয়েছে।

Advertisement
মাত্র ৬ মাসে ২০৫% রিটার্ন, এই স্টকে মালামাল বিনিয়োগকারীরা! মাত্র ৬ মাসে ২০৫% রিটার্ন, এই স্টকে মালামাল বিনিয়োগকারীরা!
হাইলাইটস
  • শেয়ার মার্কেটের অনেক স্টক বিনিয়োগকারীদের মাল্টিব্যাগার রিটার্ন দিয়েছে।
  • আজ আমরা আপনাকে এমন একটি স্টক সম্পর্কে বলব যা গত ৬ মাসে বিনিয়োগকারীদের ২০৫.২৫ শতাংশ রিটার্ন দিয়েছে।

High Return Investment Plan: শেয়ার মার্কেটের অনেক স্টক বিনিয়োগকারীদের মাল্টিব্যাগার রিটার্ন দিয়েছে। আজ আমরা আপনাকে এমন একটি স্টক সম্পর্কে বলব যা গত ৬ মাসে বিনিয়োগকারীদের ২০৫.২৫ শতাংশ রিটার্ন দিয়েছে। এই কোম্পানির নাম Mazagon Dock Shipbuilders Limited। আজও প্রাথমিক লেনদেনে কোম্পানিটির শেয়ার বেড়েছে ৩ শতাংশের বেশি। 

কেন বাড়ছে কোম্পানির শেয়ার?
মাজাগাঁও ডক শিপবিল্ডার্স লিমিটেডের শেয়ারের দাম এখনও বাড়ছে। আমরা আপনাকে বলি যে কোম্পানিটি যখন ভারতীয় উপকূল রক্ষী বাহিনী (ICG) এর জন্য ৩১০ কোটি টাকা মূল্যের একটি প্রশিক্ষণ জাহাজ নির্মাণ এবং সরবরাহের জন্য প্রতিরক্ষা মন্ত্রকের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে, যার কারণে আজ কোম্পানির শেয়ার বেড়েছে। গতি দৃশ্যমান। 

স্টক ৬ মাসে ২০০ শতাংশের বেশি বেড়েছে
ছয় মাস আগে অর্থাৎ ১৮ এপ্রিল কোম্পানিটির শেয়ার ছিল ৭১৬ টাকার লেভেলে। একই সময়ে, এই সময়ের মধ্যে, শেয়ারটি ২০১.৩১ শতাংশ বৃদ্ধি পেয়েছে অর্থাৎ ১,৪৪১.৭৫ টাকা। আজ কোম্পানির স্টক ২,১৫৭.৯৫ টাকার স্তরে লেনদেন হচ্ছে।

আরও পড়ুন

স্টকের RSI কত?
মাজগাঁও ডকের আপেক্ষিক শক্তি সূচক (আরএসআই) ৫৩৮.8 টাকার স্তরে দাঁড়িয়েছে, যা নির্দেশ করে যে এটি অতিরিক্ত কেনা বা ওভারসোল্ড জোনে ব্যবসা করছে না। 

জুন প্রান্তিকে নিট মুনাফা কত ছিল?
জুন প্রান্তিকে মাজগাঁও ডকের একত্রিত নিট মুনাফা বছরে ৪০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। যা গত আর্থিক বছরের একই ত্রৈমাসিকে ২২৪.৮ কোটি টাকা থেকে বেড়ে ৩১৪ কোটি টাকা হয়েছে। অপারেশন থেকে রাজস্ব বছরে ২.৬ শতাংশ কমেছে ২,১৭২.৮ কোটি টাকা থেকে Q1FY23 এ ২,২৩০ কোটি টাকা থেকে Q1FY23-এ।

Advertisement