scorecardresearch
 

Multibagger Stock: ১৩ টাকার শেয়ারে ৬০৪৬% রিটার্ন, এই স্টক কোটিপতি করেছে লগ্নিকারীদের

Multibagger Stock: স্টক মার্কেটের অনেক স্টক ৩ বছরে বিনিয়োগকারীদের অবিশ্বাস্য মুনাফা দিয়েছে। আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নিন যেটি তার বিনিয়োগকারীদের ৩ বছরে প্রায় ৬০৪৬% রিটার্ন দিয়েছে।

Advertisement
১৩ টাকার শেয়ারে ৬০৪৬% রিটার্ন, এই স্টক কোটিপতি করেছে লগ্নিকারীদের! ১৩ টাকার শেয়ারে ৬০৪৬% রিটার্ন, এই স্টক কোটিপতি করেছে লগ্নিকারীদের!
হাইলাইটস
  • স্টক মার্কেটের অনেক স্টক ৩ বছরে বিনিয়োগকারীদের অবিশ্বাস্য মুনাফা দিয়েছে।
  • আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নিন যেটি তার বিনিয়োগকারীদের ৩ বছরে প্রায় ৬০৪৬% রিটার্ন দিয়েছে।

High Return Investment Plan: যদি কোনও স্টক মাল্টিব্যাগার রিটার্ন দেয়, তাহলে মানুষের পোর্টফোলিও সমৃদ্ধ হয়। একই সময়ে, পুঁজিবাজারে এমন অনেক স্টক রয়েছে, যা বিনিয়োগকারীদের মাল্টিব্যাগার রিটার্ন দিয়েছে। করোনার সময়ে শেয়ারবাজারে অনেক পতন হয়েছিল। তবে, এখন বাজারটিও করোনা সময়ের পতন থেকে পুনরুদ্ধার করেছে এবং উত্থান দেখাচ্ছে। এমতাবস্থায়, করোনার সময় একটি শেয়ারের দাম খুবই কম ছিল, কিন্তু আজ তা বহুগুণ রিটার্ন দিয়েছে। চলুন জেনে নেই সে সম্পর্কে...

আজ আমরা যে কোম্পানির স্টক সম্পর্কে কথা বলতে যাচ্ছি তার নাম হল তিন্না রাবার অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার (Tinna Rubber And Infrastructure)। এই কোম্পানির স্টক গত তিন বছরে তার বিনিয়োগকারীদের বহুগুণ রিটার্ন দিয়েছে। করোনার সময় এই শেয়ারের দাম ১৫ টাকার কম হলেও এখন শেয়ারটির দর ৭৮০ টাকায় পৌঁছেছে।

টিন্না রাবার অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার কোম্পানির শেয়ারের দাম ছিল ২৯ মে, ২০২০ তারিখে ১২.৯০ টাকা। অর্থাৎ, এই শেয়ারটি প্রায় ১৩ টাকা হারে সে সময় লেনদেন করেছিল। এরপর থেকে শেয়ারের দাম বাড়তে থাকে। ২০২১ সালের অগাস্টে, শেয়ারের দাম ১০০ টাকা অতিক্রম করে। একই সময়ে, ২০২২ সালের অগাস্টে, শেয়ারের দাম ৫০০ টাকা অতিক্রম করে। একই সময়ে, ২০২৩ সালের জুলাই মাসে, শেয়ারের দাম ৮০০ টাকা অতিক্রম করে। 

আরও পড়ুন

বর্তমানে শেয়ারের দাম
২৩ অগাস্ট, ২০২৩-এ স্টকটি প্রায় ৭৮০ টাকায় লেনদেন করতে দেখা গেছে। স্টকের ৫২ সপ্তাহের সর্বোচ্চ মূল্য হল ৮৪৮ টাকা এবং ৫২ সপ্তাহের সর্বনিম্ন মূল্য হল ৩৩৭ টাকা। মাত্র তিন বছরে, এই স্টকটি তার বিনিয়োগকারীদের ৬০৪৬ শতাংশেরও বেশি রিটার্ন দিয়েছে এবং এখনও শেয়ারের দামে বৃদ্ধির প্রবনতা রয়েছে।

Advertisement

Advertisement