scorecardresearch
 

High Return Investment: ৩ বছরে ৪৬০০% রিটার্ন, এই স্টকে রাতারাতি লাখপতি লগ্নিকারীরা

High Return Investment Plan: বিনিয়োগ বিশেষজ্ঞদের মতে, শেয়ারবাজার থেকে সুনিশ্চিত বড় রিটার্ন পেতে ধৈর্য ধরা উচিত। তবে কিছু কিছু স্টক থেকে অল্প সময়েই অবিশ্বাস্য রিটার্ন পাওয়া যায়। আজ এমনই একটি স্টক সম্পর্কে জেনে নেওয়া যাক, যেটি তার বিনিয়োগকারীদের ৩ বছরে প্রায় ৪৬০০% রিটার্ন রিটার্ন দিয়েছে...

Advertisement
৩ বছরে ৪৬০০% রিটার্ন, এই স্টকে রাতারাতি লাখপতি লগ্নিকারীরা! ৩ বছরে ৪৬০০% রিটার্ন, এই স্টকে রাতারাতি লাখপতি লগ্নিকারীরা!
হাইলাইটস
  • বিনিয়োগ বিশেষজ্ঞদের মতে, শেয়ারবাজার থেকে সুনিশ্চিত বড় রিটার্ন পেতে ধৈর্য ধরা উচিত।
  • তবে কিছু কিছু স্টক থেকে অল্প সময়েই অবিশ্বাস্য রিটার্ন পাওয়া যায়।

High Return Investment, Multibagger Stock: বিনিয়োগ বিশেষজ্ঞদের মতে, শেয়ারবাজার থেকে সুনিশ্চিত বড় রিটার্ন পেতে ধৈর্য ধরা উচিত। তবে কিছু কিছু স্টক থেকে অল্প সময়েই অবিশ্বাস্য রিটার্ন পাওয়া যায়। আজ এমনই একটি স্টক সম্পর্কে জেনে নেওয়া যাক, যেটি তার বিনিয়োগকারীদের ৩ বছরে প্রায় ৪৬০০% রিটার্ন রিটার্ন দিয়েছে...

অথম ইনভেস্টমেন্ট অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার লিমিটেডের শেয়ার দর গত তিন বছরে ৪৬০০% বেড়েছে। এই মাল্টিব্যাগার স্টক, যা ২৯ মে, ২০২০-এ ৫.৯২ টাকায় বন্ধ হয়েছিল আজ (৩১ মে, ২০২৩) BSE-তে তার দর ২৮০ টাকায় পৌঁছেছে। তিন বছর আগে অথম ইনভেস্টমেন্টের শেয়ারে বিনিয়োগ করা ১ লাখ টাকার পরিমাণ আজ বেড়ে ৪৭.২৯ লাখ টাকা হয়ে যাবে। সেই তুলনায়, এই সময়ের মধ্যে সেনসেক্স ৯২.৭ শতাংশ বেড়েছে। বর্তমান সেশনে, মাল্টিব্যাগার স্টকের দর প্রাথমিক লেনদেনে বিএসইতে ১৪.১৮% কমে ২৫৫.০৫ টাকায় নেমেছে। আগের সেশনের তুলনায় আজ অথুম ইনভেস্টমেন্ট স্টকের দর বিএসইতে ৬.৪৬% কম ২৭৮ টাকায় খোলে। ফার্মটি তার চতুর্থ ত্রৈমাসিকের আয়ের রিপোর্ট পেশ করার পরে স্টকের দর কমে যায়।

প্রযুক্তিগত দিক থেকে, অথম ইনভেস্টমেন্ট স্টকের আপেক্ষিক শক্তি সূচক (RSI) ৮৬.১ এ দাঁড়িয়েছে, যা এটির অতিরিক্ত ব্যবসার ইঙ্গিত দেয়। অথুম ইনভেস্টমেন্ট শেয়ার ৫ দিন, ২০ দিন, ৫০ দিন, ১০০ দিন এবং ২০০ দিনের চলমান গড়ের চেয়ে বেশি ট্রেড করছে।

আরও পড়ুন

এই NBFC স্টক এক বছরে ৬৯% বেড়েছে এবং এই বছরের শুরু থেকে এখনও পর্যন্ত ২১.৩১% বেড়েছে। শেয়ারটি এক মাসে ২৩.০৩% বেড়েছে। ফার্মের মোট ০.৯১ লাখ শেয়ার হাত বদল হয়েছে যার পরিমাণ BSE তে ২.৪৬ কোটি টাকা। বিএসইতে ফার্মের মার্কেট ক্যাপ ৪৫৮৫.৮২ কোটি টাকা।

Advertisement

Advertisement