scorecardresearch
 

Multibagger Stock: বিনিয়োগের ১০,০০০ টাকা বেড়ে ৮ লাখ! এই স্টকে মিলেছে ৬৭০০% রিটার্ন

Multibagger Stock: ভারত রসায়ন, রাসায়নিক খাতের একটি স্মল ক্যাপ স্টক, গত ১০ বছরে যার দর রকেটের গতিতে বেড়ে চলেছে। পরিসংখ্যান অনুসারে, গত দশ বছরে এই স্টকটি তার বিনিয়োগকারীদের ৬৭০০ শতাংশের একটি অসাধারণ মাল্টিব্যাগার রিটার্ন দিয়েছে।

Advertisement
গত দশ বছরে এই স্টকটি তার বিনিয়োগকারীদের ৬৭০০ শতাংশের একটি অসাধারণ মাল্টিব্যাগার রিটার্ন দিয়েছে। গত দশ বছরে এই স্টকটি তার বিনিয়োগকারীদের ৬৭০০ শতাংশের একটি অসাধারণ মাল্টিব্যাগার রিটার্ন দিয়েছে।
হাইলাইটস
  • ভারত রসায়ন, রাসায়নিক খাতের একটি স্মল ক্যাপ স্টক, গত ১০ বছরে যার দর রকেটের গতিতে বেড়ে চলেছে।
  • গত দশ বছরে এই স্টকটি তার বিনিয়োগকারীদের ৬৭০০ শতাংশের একটি অসাধারণ মাল্টিব্যাগার রিটার্ন দিয়েছে।

High Return Investment Plan: ভারত রসায়ন, রাসায়নিক খাতের একটি স্মল ক্যাপ স্টক, গত ১০ বছরে যার দর রকেটের গতিতে বেড়ে চলেছে। পরিসংখ্যান অনুসারে, গত দশ বছরে এই স্টকটি তার বিনিয়োগকারীদের ৬৭০০ শতাংশের একটি অসাধারণ মাল্টিব্যাগার রিটার্ন দিয়েছে। আপনি যদি এই রিটার্নটিকে সহজ ভাষায় বুঝতে চান, তাহলে আপনার জানা উচিত যে আপনি যদি ১০ বছর আগে এই স্টকে ১০,০০০ টাকা বিনিয়োগ করতেন, তাহলে আজ আপনি প্রায় ৮ লক্ষ টাকা রিটার্ন পেতেন।

ভারত রসায়ন স্টকের পারফরম্যান্স
আমরা যদি ভারত রসায়ন শেয়ারের পারফরম্যান্স দেখি, গত ৫ বছরে এই স্টকটি তার বিনিয়োগকারীদের ১০০ শতাংশের বেশি রিটার্ন দিয়েছে এবং গত তিন বছরে এটি ৫৩ শতাংশের বেশি রিটার্ন দিয়েছে। ১১ নভেম্বর শুক্রবার ট্রেডিং সেশন বন্ধ হওয়ার পরে, এই শেয়ারটি ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে ৯১১৩.৪৫ টাকায় লেনদেন হয়েছিল।

ভারত রসায়ন স্টকের ৫২ সপ্তাহের সর্বোচ্চ দর হল ১১,৩৪৯ টাকা। যেখানে স্টকটির ৫২ সপ্তাহের নিম্ন স্তর ৮,২৮০ টাকা। আমরা যদি বছর থেকে তারিখের ভিত্তিতে ভারত রাসায়নের স্টকের কার্যকারিতা দেখি তবে এটি এখনও পর্যন্ত বিশেষ কিছু হয়নি। এই শেয়ার ৯ শতাংশ ঋণাত্মক রিটার্ন দিয়েছে।

আরও পড়ুন

কোম্পানির ব্যবসা
ভারত রসায়ন সম্পর্কে কথা বলতে গেলে, এটি একটি ছোট ক্যাপ কোম্পানি যার মোট বাজার মূলধন ৩৯০০ কোটি টাকা। কোম্পানির ব্যবসা সম্পর্কে কথা বললে, এটি একটি রাসায়নিক উত্পাদনকারী সংস্থা যা রাসায়নিক সম্পর্কিত গবেষণা এবং উন্নয়ন কাজ করে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল যে সংস্থাটি কসমেটিক উপাদানগুলিতেও ফোকাস করে। যা ত্বকের যত্নের পণ্যেও ব্যবহৃত হয়।

Advertisement