scorecardresearch
 

High Return Investment Plan: ৮ টাকার শেয়ারে ১৪,৩৭৫% রিটার্ন; সামান্য টাকা ঢেলেই কোটিপতি লগ্নিকারীরা

High Return Investment Plan, Multibagger Return: এখন জ্বালানি খাতের শেয়ার দরে ভালো বৃদ্ধি লক্ষ্য করা যাচ্ছে। আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নেওয়া যাক, যেটি তার বিনিয়োগকারীদের ৩ বছরে ১৪,৩৭৫% রিটার্ন দিয়েছে।

Advertisement
৮ টাকার শেয়ারে ১৪,৩৭৫% রিটার্ন; সামান্য টাকা ঢেলেই কোটিপতি লগ্নিকারীরা। ৮ টাকার শেয়ারে ১৪,৩৭৫% রিটার্ন; সামান্য টাকা ঢেলেই কোটিপতি লগ্নিকারীরা।
হাইলাইটস
  • এখন জ্বালানি খাতের শেয়ার দরে ভালো বৃদ্ধি লক্ষ্য করা যাচ্ছে।
  • আগামী দিনে জ্বালানি খাতের শেয়ার দরে আরও বেশি বৃদ্ধি দেখা যেতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

High Return Investment Plan, Multibagger Stock: এই সময়ে জ্বালানি খাতের শেয়ার দরে ভালো বৃদ্ধি লক্ষ্য করা যাচ্ছে। আগামী দিনে জ্বালানি খাতের শেয়ার দরে আরও বেশি বৃদ্ধি দেখা যেতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নেওয়া যাক, যেটি ১ লাখ বিনিয়োগকারীকে ১.৩৮ কোটি টাকার রিটার্ন দিয়েছে। এই স্টকটির নাম Vari Renewable Technologies Limited। এই স্টকটি গত ৩ বছরে বিনিয়োগকারীদের ১৩,০০০ শতাংশের বেশি রিটার্ন দিয়েছে। 

এই সোলার প্যানেল নির্মাতা কোম্পানির (Vari Renewable Technologies Limited) শেয়ার ৩ জুলাই, ২০২০ এ ৮.২২ টাকায় বন্ধ হয়েছে এবং আজ অর্থাৎ ৫ জুলাই, ২০২৩ এ কোম্পানির স্টক ১,১৫০ টাকায় লেনদেন হচ্ছে। এই স্টকটি বর্তমানে ৫২ সপ্তাহের রেকর্ড উচ্চে ট্রেড করছে। 

আরও পড়ুন

১ মাসে শেয়ার ২০ শতাংশ বেড়েছে 
ভারি রিনিউয়েবলের শেয়ার গত ১ মাসে ২০.১৮ শতাংশ বেড়েছে। এই সময়ের মধ্যে এই শেয়ারটি ১৯৩.১০ টাকা পর্যন্ত বেড়েছে। যেখানে আজ অর্থাৎ বুধবার কোম্পানির স্টক ১.২৭ শতাংশ বৃদ্ধির সঙ্গে লেনদেন হচ্ছে। 

৬ মাসে শেয়ার দর বেড়েছে ১৩৩.৮৩ শতাংশ 
যদি আপনি গত ৬ মাসের চার্ট দেখেন, এই সময়ে শেয়ারটি বেড়েছে ১৩৩.৮৩ শতাংশ। ৫ জানুয়ারি কোম্পানির স্টক ছিল ৪৯১ টাকার লেভেলে এবং ৬ মাসে স্টক বেড়েছে ৬৫৮.২০ টাকা। চলতি অর্থবর্ষে কোম্পানির স্টকের দর ১২৮.৩৩ শতাংশ বেড়েছে। একই সময়ে, গত এক বছরে এই স্টকের দর ২৭১.৩৯ শতাংশ অর্থাৎ ৮৪০.৩৫ টাকা বেড়েছে। 

মঙ্গলবার ব্যবসা কেমন ছিল?
মঙ্গলবার, কোম্পানির ০.২২ লাখ শেয়ারে মোট ২.৫৬ কোটি টাকার লেনদেন হয়েছে। তা ছাড়া এই সময়ে বিএসই সেনসেক্স ক্রমাগত রেকর্ড স্তরে লেনদেন করছে। গতকালও BSE এর মার্কেট ক্যাপ ছিল ২৩৬৩.৭৩ কোটি টাকা।

Advertisement

Advertisement