scorecardresearch
 

High Return Investment Plan: ৩ টাকার শেয়ারে ৫৫,৪০১% রিটার্ন; সামান্য টাকা ঢেলেই কোটিপতি হওয়ার সুযোগ

Multibagger Penny Stock: শেয়ারবাজার অনেক বিনিয়োগকারীকেই রাতারাতি ধনী করে তুলছে। আপনিও যদি স্টক মার্কেট থেকে মুনাফা লাভের কথা ভাবছেন, তবে আজ এমন একটি স্টকের সম্পর্কে জেনে নিন যেটি তার বিনিয়োগকারীদের প্রায় ৫৫,৪০১% রিটার্ন দিয়েছে।

Advertisement
৩ টাকার শেয়ারে ৫৫,৪০১% রিটার্ন; সামান্য টাকা ঢেলেই কোটিপতি হওয়ার সুযোগ! ৩ টাকার শেয়ারে ৫৫,৪০১% রিটার্ন; সামান্য টাকা ঢেলেই কোটিপতি হওয়ার সুযোগ!
হাইলাইটস
  • শেয়ারবাজার অনেক বিনিয়োগকারীকেই রাতারাতি ধনী করে তুলছে।
  • আজ এমন একটি স্টকের সম্পর্কে জেনে নিন যেটি তার বিনিয়োগকারীদের প্রায় ৫৫,৪০১% রিটার্ন দিয়েছে।

Multibagger Penny Stock: শেয়ার বাজার অনেক বিনিয়োগকারীকেই রাতারাতি ধনী করে তুলছে। আপনিও যদি স্টক মার্কেট থেকে মুনাফা লাভের কথা ভাবছেন, তবে আজ এমন একটি স্টকের সম্পর্কে জেনে নিন যেটি তার বিনিয়োগকারীদের প্রায় ৫৫,৪০১% রিটার্ন দিয়েছে।

এই মাল্টিব্যাগার শেয়ারের নাম জ্যোতি রেজিন এবং অ্যাডেসিভ। এই স্টকটি ২০১৪ সালের পরে থেকে বিনিয়োগকারীদের বিপুল রিটার্ন দিয়েছে। এই স্টকটি ২০১৪ সাল নাগাদ বিএসইতে তালিকাভুক্ত হয়েছিল। তখন এই স্টকের মূল্য ছিল প্রায় ৩ টাকা (২ টাকা ৭৪ পয়সা)।

শেয়ার দরের বৃদ্ধি
৫ সেপ্টেম্বর, ২০১৪-এ এই শেয়ারের দাম ছিল ২.৭৩ টাকার স্তরে। কিন্তু তারপরে শেয়ারের দামে শক্তিশালী বৃদ্ধি ঘটে। ২০১৭ সালে এই শেয়ারটির দর ৫৭ টাকার স্তরে পৌঁছেছিল। ২০২০ সালের পর স্টকটি রকেটে পরিণত হয়েছিল। ২০২০ সালে এই স্টকে একটি শক্তিশালী বৃদ্ধি দেখা গেছে। করোনার সময়, এই স্টকের মূল্য ১০০ টাকার স্তর অতিক্রম করে যায়। একই সময়ে, ২০২১ সালে এই স্টকের দর রকেটের গতিতে বৃদ্ধি পায় এবং এর দর ৫০০ টাকার স্তর অতিক্রম করে যায়।  আজ অর্থাৎ ২ অগাস্ট, ২০২৩-এ এই শেয়ারের দাম ১,৫১৮ টাকার স্তরে লেনদেন করেছে।

আরও পড়ুন

২০১৪-এর পর থেকে এই স্টক এখনও পর্যন্ত ৫৫,৪০১% রিটার্ন
২০১৪ সাল থেকে এখন পর্যন্ত এই স্টকটি তার বিনিয়োগকারীদের ৫৫,৪০১ শতাংশ রিটার্ন দিয়েছে। বাজারে খুব কম স্টক আছে যা এই ধরনের রিটার্ন দেয়। যদি একজন বিনিয়োগকারী তার ডিম্যাট অ্যাকাউন্টে এই স্টকটিতে ১ লাখ টাকা বিনিয়োগ করতেন আজ তা ৫ কোটি টাকার বেশি হয়ে যেত। আপনি যদি ২০১৪ সালে এই স্টকটিতে বিনিয়োগ করতেন তবে আপনার অ্যাকাউন্টে ২ টাকা ৭৪ পয়সা হারে ৩৬৬৩০টি শেয়ার পেতেন এবং আজ এই স্টকের দাম ১,৫১৮ টাকা।

Advertisement

Advertisement