scorecardresearch
 

Multibagger Stock: ৩ বছরে ২৭৭১% রিটার্ন, মাত্র ৯ টাকার এই শেয়ারে মালামাল বিনিয়োগকারীরা

Multibagger Stock: আজ আমরা আপনাকে এমন একটি স্টক সম্পর্কে বলব যা গত ৩ বছরে বিনিয়োগকারীদের ২৭৭১ শতাংশ রিটার্ন দিয়েছে। তিন বছর আগে এই স্টকে যারা ১ লক্ষ টাকা বিনিয়োগ করেছিলেন এবং এখনও পর্যন্ত তাদের বিনিয়োগ ধরে রেখেছিলেন, আজ তারা ২৮.৭১ লক্ষ টাকা রিটার্ন পাবেন।

Advertisement
৩ বছরে ২৭৭১% রিটার্ন, মাত্র ৯ টাকার এই শেয়ারে মালামাল বিনিয়োগকারীরা! ৩ বছরে ২৭৭১% রিটার্ন, মাত্র ৯ টাকার এই শেয়ারে মালামাল বিনিয়োগকারীরা!
হাইলাইটস
  • আজ আমরা আপনাকে এমন একটি স্টক সম্পর্কে বলব যা গত ৩ বছরে বিনিয়োগকারীদের ২৭৭১ শতাংশ রিটার্ন দিয়েছে।
  • তিন বছর আগে এই স্টকে যারা ১ লক্ষ টাকা বিনিয়োগ করেছিলেন এবং এখনও পর্যন্ত তাদের বিনিয়োগ ধরে রেখেছিলেন, আজ তারা ২৮.৭১ লক্ষ টাকা রিটার্ন পাবেন।

High Return Investment Plan: পিকাডিলি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের শেয়ার গত তিন বছরে মাল্টিব্যাগারে পরিণত হয়েছে। হুইস্কি প্রস্তুতকারক কোম্পানির এই স্টক, যা ১৯ অক্টোবর, ২০২০ দিনের শেষে মাত্র ৯.৩৩ টাকায় বন্ধ হয়েছিল, আজ তার দর ২৬৭.৯০ টাকায় পৌঁছেছে। এই সময়কালে এই স্টকটি ২৭৭১% রিটার্ন দিয়েছে।

তিন বছর আগে পিকাডিলি এগ্রো ইন্ডাস্ট্রিজের স্টকে যারা ১ লক্ষ টাকা বিনিয়োগ করেছিলেন এবং এখনও পর্যন্ত তাদের বিনিয়োগ ধরে রেখেছিলেন, আজ তারা ২৮.৭১ লক্ষ টাকা রিটার্ন পাবেন। এই তিন বছরে, সেনসেক্স ৬১.৩৬ শতাংশ বেড়েছে। এই বছরের ১৮ অক্টোবর স্টকটি তার সর্বকালের সর্বোচ্চ ৩২৮ টাকার স্তর ছুঁয়েছিল।

প্রযুক্তিগত দিক থেকে, পিকাডিলি এগ্রো ইন্ডাস্ট্রিজের আপেক্ষিক শক্তি সূচক (RSI) ৭৬.৫-এ দাঁড়িয়েছে, যা ইঙ্গিত দেয় যে স্টকটি অতিরিক্ত লেনদেন করছে। পিকাডিলি এগ্রো ইন্ডাস্ট্রিজের শেয়ার ৫ দিন, ১০ দিন, ২০ দিন, ৫০ দিন, ১০০ দিন এবং ২০০ দিনের চলমান গড়ের চেয়ে বেশি লেনদেন হচ্ছে।

আরও পড়ুন

পিকাডিলি এগ্রো ইন্ডাস্ট্রিজ জুন ২০২৩ সালের প্রথম ত্রৈমাসিকে ৪৫ শতাংশ বার্ষিক নীট মুনাফা বৃদ্ধি করেছে যা জুন ২০২২ ত্রৈমাসিকে ৭.৬ কোটি টাকা ছিল। ২০২৩ সালের মার্চ ত্রৈমাসিক থেকে ৩.৬ কোটি টাকা থেকে নিট মুনাফা ১৩৪ শতাংশ বেড়েছে। অপারেশন থেকে একত্রিত মুনাফা গত বছরের তুলনায় ২৪.৩২ শতাংশ বেড়ে ২২৯ কোটি টাকা হয়েছে এবং মার্চ ২০২৩ ত্রৈমাসিকে অপারেশন থেকে একত্রিত মুনাফা ১৪.৯ শতাংশ।

পিকাডিলি এগ্রো ইন্ডাস্ট্রিজ চিনি এবং ডিস্টিলারি পণ্য তৈরিতে নিযুক্ত রয়েছে। কোম্পানির সেগমেন্টের মধ্যে রয়েছে চিনি এবং ডিস্টিলারি। চিনির অংশে চিনি, গুড়, শক্তি এবং ব্যাগাসের মতো পণ্য অন্তর্ভুক্ত রয়েছে। ডিস্টিলারি বিভাগে মদ, মল্ট, কার্বন ডাই অক্সাইড গ্যাস এবং ইথানলের মতো পণ্য অন্তর্ভুক্ত রয়েছে।

Advertisement

Advertisement