scorecardresearch
 

Money Double Return : মাত্র ২৫ দিনে টাকা হচ্ছে ডবল, এই শেয়ারে ইনভেস্ট করলেই মালামাল

মাত্র ২৫ দিন। আর সেই সময়ের মধ্যে টাকা হচ্ছে ডবল। শুনতে অবাক লাগলেও সত্যি। শেয়ার বাজারের কিছু স্টকে ইনভেস্ট করলেই মালামাল হচ্ছেন ইনভেস্টাররা।

Advertisement
money Return money Return
হাইলাইটস
  • মাত্র ২৫ দিনে টাকা হচ্ছে ডবল
  • ১৪৪ শতাংশ পর্যন্ত চলছে রিটার্ন

মাত্র ২৫ দিন। আর সেই সময়ের মধ্যে টাকা হচ্ছে ডবল। শুনতে অবাক লাগলেও সত্যি। শেয়ার বাজারের কিছু স্টকে ইনভেস্ট করলেই মালামাল হচ্ছেন ইনভেস্টাররা। আবার কোনও কোনও ক্ষেত্রে ১৪৪ শতাংশ পর্যন্ত রিটার্নও পেয়েছেন ইনভেস্টাররা। তাহলে আপনিও করতে পারেন ইনভেস্ট। 

সম্প্রতি VL ই-গভর্নেন্সের শেয়ার মাত্র ২৫ দিনে ১৪৪ শতাংশ পর্যন্ত রিটার্ন দিয়েছে। VL ই-গভর্ন্যান্স এবং আইটি সলিউশনের VL E-Governance & IT Solutions-এর সাবসিডিয়ারির শেয়ার ২৫ ট্রেডিং দিনে এই কামাল করেছে। এই কোম্পানি ই-গভর্নেন্স এবং আইটির বিভিন্ন কাজ করে থাকে। LIC-এর এই স্মলক্যাপ কোম্পানিতে ৬ শতাংশেরও বেশি শেয়ার রয়েছে। মাত্র কয়েক মাস আগে এটি মূল কোম্পানি Vakrangee থেকে আলাদা হয়। এই কোম্পানিটি এখন সেমিকন্ডাক্টর ডিজাইন এবং ইঞ্জিনিয়ারিং ব্যবসাযর দিকে বেশি করে ঝুঁকেছে। 

আবার মাল্টিব্যাগার স্মলক্যাপ ওরিয়েন্টাল রেল ইনফ্রাস্ট্রাকচার গত ২৫ দিনে ১৪০% রিটার্ন দিয়েছে। গত এক বছরে তিন তিনবার এই পরিমাণ রিটার্ন দিয়েছে এই শেয়ার। প্রবীণ বিনিয়োগকারী মুকুল মহাবীর আগরওয়াল মুম্বাইয়ের এই কোম্পানির ৩৪ লাখ শেয়ার কিনেছিলেন। কোম্পানিতে তার ৫.১২ শতাংশ শেয়ার রয়েছে। এই সংস্থাটি ভারতীয় রেলওয়ের জন্য আসন এবং শৌচাগারের দরজার মতো পণ্য বিক্রি করে।

আরও পড়ুন

আর্টেমিস ইলেকট্রিক্যালস অ্যান্ড প্রজেক্টস

আর্টেমিস ইলেকট্রিক্যালস অ্যান্ড প্রজেক্টস হল এলইডি লাইট এবং সংশ্লিষ্ট পণ্য প্রস্তুতকারী একটি কোম্পানি। ২৫ দিনে ১২৪ শতাংশ রিটার্ন দিচ্ছে এই কোম্পানি। 

আইনক্স গ্রিন এনার্জি সার্ভিসেস

আইনক্স গ্রিন এনার্জি সার্ভিসের শেয়ারগুলি নভেম্বর ২০২২-এ ৬০.৫০ টাকায় তালিকাভুক্ত হয়েছিল। এটির ইস্যু মূল্য ৬৫ টাকা থেকে সাত শতাংশ কম। গত এক বছরে এই স্টক বেড়েছে তিন গুণেরও বেশি। ৩০ নভেম্বর থেকে ৫ জানুয়ারির মধ্যে ২৫ ট্রেডিং সেশনে ১১০% রিটার্ন দিয়েছে।

Advertisement

এসসার শিপিং

এসসার শিপিং ২৫টি ট্রেডিং সেশনে ১০৩ শতাংশ রিটার্ন দিয়েছে। এই সময়ের মধ্যে বিনিয়োগকারীদের অর্থ দ্বিগুণ করার জন্য এটি সবচেয়ে ছোট কোম্পানি, যার মার্কেট ক্যাপ মাত্র ৭০০ কোটি টাকা।


প্রসঙ্গত, শেয়ার কেনার অর্থ হল কোনও কোম্পানিতে অংশীদারিত্ব কেনা। সেই কারণেই একে শেয়ার বাজার বলা হয়। আর কোম্পানির অংশীদারিত্ব কিনে নেওয়ার অর্থ হল এক প্রকার কোম্পানির মালিকানা পাওয়া। সেই কোম্পানি যদি ক্ষতির সম্মুখীন হয়, তাহলে বিনিয়োগ করা টাকা জলে যাবে। আবার সেই কোম্পানি যদি ভাল গ্রোথ দেখায় তাহলে বিনিয়োগ হওয়া টাকার অঙ্কও বাড়তে থাকবে। 

Advertisement