scorecardresearch
 

কুঁচকানো জামা পরেই মোদী-সাক্ষাতে এই ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল! ২২,৩০০ কোটির মালিক

মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন রাকেশ ও তাঁর স্ত্রী রেখা ঝুনঝুনওয়াল। নরেন্দ্র মোদীর ট্যুইটার অ্যাকাউন্ট থেকে সেই ছবি শেয়ার হয়। যেখানে দেখা যাচ্ছে রাকেশ ঝুনঝুনওয়ালার জামাটি অত্যন্ত কুঁচকে গিয়েছ। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি দেখে কেউ রাকেশ ঝুনঝুনওয়ালার উদ্দেশ্যে লেখেন, 'ওনাকে একটা ইস্ত্রি দেওয়া হোক', তো কেউ আবার লিখেছেন, 'ওনার সামনে তো ভক্তের মতো দাঁড়িয়ে রয়েছেন প্রধানমন্ত্রী মোদী'।

Advertisement
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ঝুনঝুনওয়ালা দম্পতির প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ঝুনঝুনওয়ালা দম্পতির
হাইলাইটস
  • মোদীর সঙ্গে সাক্ষাৎ রাকেশ ঝুনঝুনওয়ালার
  • সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী রেখা ঝুনঝুনওয়ালা
  • রাকেশের জামা নিয়ে চর্চা সোশ্যাল মিডিয়ায়

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করলেন দেশের এক নামজাদা বিনিয়োগকারী দম্পতি। একদম সাধারণ একটি পোশাকে, কিন্তু অত্যন্ত আত্মবিশ্বাসের সঙ্গে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে দেখা গেল শিল্পপতি রাকেশ ঝুনঝুনওয়ালা এবং তাঁর পরিবারকে। জানা গিয়েছে, বর্তমানে ২২,৩০০ কোটি টাকা সম্পত্তির মালিক এই বিনিয়োগকারী। 

এক্ষেত্রে অনেকেই মনে করছেন, রাকেশ ঝুনঝুনওয়ালা এটা প্রমাণ করলেন যে পোশাক ব্যক্তির পরিচয় নয়। গুরুত্বপূর্ণ মানুষদের সঙ্গে সাক্ষাতের ক্ষেত্রে পোশাক নয়, আত্মবিশ্বাসই বড় কথা। কেউ কেউ আবার বলছেন, যদি কারও কাছে হাজার হাজার কোটি টাকার সম্পত্তি থাকে, তাহলে আত্মবিশ্বাসও খুব স্বাভাবিকভাবে চলে আসে। 

মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন রাকেশ ও তাঁর স্ত্রী রেখা ঝুনঝুনওয়াল। নরেন্দ্র মোদীর ট্যুইটার অ্যাকাউন্ট থেকে সেই ছবি শেয়ার হয়। যেখানে দেখা যাচ্ছে রাকেশ ঝুনঝুনওয়ালার জামাটি অত্যন্ত কুঁচকে গিয়েছ। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি দেখে কেউ রাকেশ ঝুনঝুনওয়ালার উদ্দেশ্যে লেখেন, 'ওনাকে একটা ইস্ত্রি দেওয়া হোক', তো কেউ আবার লিখেছেন, 'ওনার সামনে তো ভক্তের মতো দাঁড়িয়ে রয়েছেন প্রধানমন্ত্রী মোদী'। তবে একটা বিষয় মনে রাখতে হবে, লিনেনের জামা পরে গাড়িতে চাপলে সেটি খুব স্বাভাবিকভাবেই কুঁচকে যায়। 

এবার জেনে নেওয়া যাক রাকেশ ঝুনঝুনওয়ালার পরিচয়। রাকেশ ঝুনঝুনওয়ালা হলেন শেয়ার বাজারে দেশের নামজাদা বিনিয়োগকারী। মনে করা হয়, তিনি যে শেয়ারেই হাত দেন সেটিই সোনা হয়ে যায়। এমনকী তাঁকে অনুসরণ করে শেয়ার বাজারে বহু মানুষ কোটিপতি হয়ে গিয়ছেন। শোনা যাচ্ছে খুব শীঘ্রই একটি এয়ারলাইন্সও চালু করতে চলেছেন তিনি। 

Advertisement


 

Advertisement