scorecardresearch
 

Dream Job: স্বপ্নের কাজ! বিছানায় ৯ ঘণ্টা ঘুমিয়ে বেতন ১০ লাখ, কীভাবে আবেদন করবেন?

Wakefit Dream Job: স্লিপ প্রডাক্ট ম্যানুফ্যাকচারিং কোম্পানি ওয়েকফিট একটি স্লিপ ইন্টার্নশিপ ঘোষণা করেছে, যেখানে আপনি ২ মাস ঘুমনোর জন্য ১০ লাখ টাকা পাবেন।

Advertisement
এই চাকরিতেই আয় করবেন ১০ লাখ! এই চাকরিতেই আয় করবেন ১০ লাখ!

Wakefit Dream Job: আপনি যদি অর্থ উপার্জন করতে চান তবে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আপনিও নিশ্চয়ই কোনো না কোনো সময়ে এসব কথা শুনেছেন। তবুও, পৃথিবীতে এমন কিছু অবাক করা  চাকরি রয়েছে, যা শুনলে আপনিও বলবেন- বাহ! এমন চাকরি যদি আমিও পেতাম! আজ আমরা আপনাকে এমন একটি অনন্য কাজের কথা বলতে যাচ্ছি, যেখানে আপনি কাজ করার জন্য নয়, ঘুমনোর জন্য অর্থ পাবেন। হ্যাঁ, আপনি ঠিকই পড়েছেন।  Wakefit, একটি স্লিপ পণ্য উৎপাদনকারী সংস্থা, স্লিপ ইন্টার্নশিপ ঘোষণা করেছে, যেখানে আপনি ২ মাস  ঘুমনোর জন্য ১০ লক্ষ টাকা পাবেন। চলুন এই অফার সম্পর্কে সবকিছু জেনে নেওয়া যাক-

কে পাবে চাকরি?
Wakefit-এর অফিসিয়াল ওয়েবসাইটে উপলব্ধ এই ইন্টার্নশিপের বিশদ বিবরণ পড়ার পরে আপনি হাসি থামাতে পারবেন না। সংস্থাটি বলেছে যে কাজটি কেবল ঘুমনোর জন্য এবং কাজের অবস্থানটি হল - আপনার বিছানা। এই চাকরির মেয়াদ ২ মাস। 

Wakefit বলছে, "আপনি কি স্প্রেডশিটের চেয়ে বিছানার চাদর পছন্দ করেন এবং আপনার ৯ থেকে ৯ রুটিনের মধ্যে আপনার ৯ ঘন্টা ঘুমের বিষয়ে ক্রমাগত দিবাস্বপ্ন দেখেন? আপনি যদি হ্যাঁ হিসেবে মাথা নাড়ান, তাহলে আমাদের কাছে আপনার জন্য আদর্শ সুযোগ আছে!"

চাকরির সুবিধা কী?
Wakefit  বলেছে যে এই ইন্টার্নশিপের জন্য নির্বাচিত প্রত্যেক ইন্টার্ন প্রতি মাসে ১ লাখ টাকা নিশ্চিত স্টাইপেন্ড পাবেন। একই সময়ে, যে প্রার্থী স্লিপ চ্যাম্পিয়ন হয়ে জয়ী হবেন তিনি ১০ লাখ টাকা পর্যন্ত উপার্জনের সুযোগ পাবেন। 

আরও পড়ুন

Advertisement

কী  যোগ্যতা প্রয়োজন
এই ইন্টার্নশিপে নির্বাচিত হওয়ার জন্য প্রতিষ্ঠানটি কিছু বিশেষ যোগ্যতাও ডিমান্ড করেছে।

  • স্নাতক ডিগ্রি- যারা কথোপকথন বা লড়াইয়ের সময় বালিশ ব্যবহার না করেই ঘুমোয়।
  • স্নাতকোত্তর ডিগ্রি - যারা ঘুমনোর জন্য অজুহাত খুঁজছেন।
  • টিম মিটিং, ট্রাফিক, ম্যাচ এবং সিনেমার মধ্যে ঘুমিয়ে পড়া। 
  • যারা তাদের প্ল্যান বাতিল করে সপ্তাহান্তে ঘুমান।

Advertisement