scorecardresearch
 

Abhishek Banerjee Ram Mandir: ঘৃণা, হিংসা ও মৃতদেহের উপর তৈরি দেবালয়ে পুজো করতে শেখায় না আমার ধর্ম: অভিষেক

Abhishek Banerjee Ram Mandir: রামমন্দির নিয়ে মুখ খুললেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি সোস্যাল মিডিয়া X হ্যান্ডেলে কড়া বার্তা দেন ও তাঁর অবস্থান পরিষ্কার করে দেন।

Advertisement
রামমন্দির নিয়ে মুখ খুললেন অভিষেক, সোস্যাল মিডিয়ায় কী লিখলেন তিনি? রামমন্দির নিয়ে মুখ খুললেন অভিষেক, সোস্যাল মিডিয়ায় কী লিখলেন তিনি?

Abhishek Banerjee Ram Mandir: রামমন্দির নিয়ে অবশেষে মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এতদিন তেমনভাবে সরাসরি কাউকে রামমন্দির নিয়ে এভাবে বার্তা দিতে দেখা যায়নি। এদিন তিনি নিজের x হ্যান্ডেলে রামমন্দির নিয়ে পোস্ট করেছেন। যার পরই তৃণমূলের দেবাংশু ভট্টাচার্য তাঁর এই পোস্টকে সমর্থন করে পাল্টা পোস্টও করেন। 

কী লিখেছেন অভিষেক?

"আমার ধর্ম আমাকে সেই উপাসনার স্থান গ্রহণ ও আলিঙ্গন করতে শেখায়নি, যেটা মন্দির, মসজিদ, গির্জা বা গুরুদ্বারই হোক না কেন, যেটা গড়ে উঠেছে ঘৃণা, সহিংসতা এবং নিরপরাধদের মৃতদেহের উপর। পিরিয়ড !"

এরপর দেবাংশ তাঁর বক্তব্যকে সমর্থন করে সোস্য়াল মিডিয়ায় এটি শেয়ার করেন। সঙ্গে লেখেন, ফাইনালি, নিরাপদ রাজনীতি সরিয়ে রেখে কেউ তো এটা বলল। তারপরই একটি হার্ট ইমোজি শেয়ার করে ভালবাসা জানান। 

দেবাংশু

অন্যদিকে শনিবার বিকাল পর্যন্ত সংহতি মিছিলে অভিষেক থাকবেন কি না, সে বিষয়ে তৃণমূলের তরফে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। কারণ মিছিলের প্রচারে অভিষেকের নাম বা ছবি না থাকাতে অনেকের ধারণা হয়, অভিষেক সোমবারের মিছিলে না-ও থাকতে পারেন। শনিবার সন্ধ্যা পর্যন্ত ওই দিন তাঁর অন্য কোনও কর্মসূচির কথাও অবশ্য জানা যায়নি। ফলে অভিষেক যে থাকবেনই না, তা-ও কেউ জোর দিয়ে বলতে চাইছেন না। তবে অভিষেক রবিবার সকালে পুলিশের আয়োজনে হাফ ম্যারাথনে অভিষেক বন্দ্যোপাধ্যায় উপস্থিত ছিলেন। ১০ কিলোমিটার তিনি দৌড়েছেনও।

Advertisement

 

Advertisement