scorecardresearch
 

Tmc Campaign-Amit Shah : 'মোটা ভাই ভোট নাই', অমিত শাহ আসার আগে কলকাতাজুড়ে পোস্টার

অমিত শাহ কলকাতায় আসার আগে পোস্টারিং তৃণমূল কংগ্রেসের। শহরের নানা জায়গাতে এই পোস্টারিং করা হয়েছে। দেবাংশু ভট্টাচার্য বলেন, 'ভোট এলেই অমিত শাহ ও নরেন্দ্র মোদী বাংলায় ডেইলি প্যাসেঞ্জারি শুরু করেন। বাংলার সমস্যার সময় এদের কাউকে দেখা যায় না।'

Advertisement
amit shah amit shah
হাইলাইটস
  • বুধবার কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ
  • তার আগে কলকাতাজুড়ে পোস্টার তৃণমূলের

বুধবার কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ধর্মতলায় তাঁর মেগা শো। বঙ্গ বিজেপি আগেই জানিয়েছি, ২০২৪-এর লোকসভা ভোটের সুর বাঁধতেই বঙ্গ সফরে আসছেন শাহ। তবে তিনি আসার আগেই তৃণমূলের তরফে কলকাতা শহর ঢাকা হল পোস্টারে। সেখানে লেখা  'মোটা ভাই ভোট নাই'। 

তৃণমূলের আইটি সেলের তরফে এইভাবেই অমিত শাহ বিরোধী প্রচার শুরু করা হয়েছে। নাগেরবাজার মোড়, ফুলবাগান আইল্যান্ড, ফুলবাগান SBI,কাঁকুড়গাছি আইল্যান্ড, কাঁকুড়গাছি মোড়, পুরনো পেট্রোল পাম্প, হাডকো টু রাজারহাট ক্রসিং, বিধাননগর স্টেশন, উল্টোডাঙ্গা ফ্লাইওভার, VIP Road কানেক্টর, সল্টলেক বিকাশ ভবন, করুণাময়ী সল্টলেক, বিধাননগর আজাদহিন্দ, কলেজ মোড়, হাতিবাগান মোড়, শ্যামবাজার মোড়, গিরিশ পার্ক (সেন্ট্রাল অ্যাভিনিউ ক্রসিং), গিরিশ পার্ক (বিবেকানন্দ ক্রসিং), শোভাবাজার, বিবেকানন্দ রোড, রাজাবাজার মোড় ,মৌলালি SN ব্যানার্জি রোড ক্রসিং,তালতলা মোড়,চাঁদনী চক মেট্রো,ডরিনা ক্রসিং, হেঁদুয়া বিধান সরণী, সুকিয়া স্ট্রিট মোড়, রাজা দিনেন্দ্র স্ট্রীট ক্রসিং, শ্রীমানি বাজার রবীন্দ্র সরণী, রাম মন্দির পেট্রোল পাম্প, হ্যারিসন রোড, (এমজি রোড, আর্মহারস্ট স্ট্রীট ক্রসিং), শিয়ালদা স্টেশন, বউবাজার ক্রসিংয়ে এই পোস্টার চোখে পড়েছে। এছাড়াও শহরের আরও বেশ কয়েকটি জায়গায় এইভাবে শাহ-বিরোধী প্রচার চালানো হবে তৃণমূলের তরফে। এমনটা জানিয়েছেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য। 

দেবাংশু ভট্টাচার্য বলেন, 'ভোট এলেই অমিত শাহ ও নরেন্দ্র মোদী বাংলায় ডেইলি প্যাসেঞ্জারি শুরু করেন। বাংলার সমস্যার সময় এদের কাউকে দেখা যায় না। এমনকী বাংলার মানুষের টাকাও আটকে দেন এই বিজেপি নেতারা। তারপরও ভোট আসছে দেখে ফের আসছেন। ২০২১-এর বিধানসভা ভোটের আগে এই এক চিত্র বাংলার মানুষ দেখেছিল। সেবার ভোটে ফলাফল কী হয়েছিল তা সবাই জানে। এখন বিজেপির ৬০ জন বিধায়ক আছেন কি না সেটাও কেউ জানে না। অমিত শাহরা যত বাংলায় আসবেন, ততই বিজেপির দুরাবস্থা বাড়বে।' 

Advertisement

সফরসূচি অনুযায়ী কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী দুপুর একটা ১৫ মিনিট নাগাদ কলকাতা বিমানবন্দরে আসবেন। তারপর সেখান থেকে বায়ুসেনার বিশেষ হেলিকপ্টারে করে রেসকোর্স ময়দানে এসে পৌঁছাবেন দুপুর ১:৩৫ মিনিট নাগাদ। রেসকোর্স ময়দানে পৌঁছে তারপর সড়কপথে ধর্মতলার জনসভা স্থলে দুপুর ১টা ৪৫ মিনিট নাগাদ পৌঁছবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। একটা ৪৫ মিনিট থেকে বিকেল ৩টে ১৫ মিনিট পর্যন্ত ধর্মতলার সভাস্থলেই থাকবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তারপর দুপুর ৩টে ২০ মিনিট নাগাদ রেসকোর্স ময়দান থেকে হেলিকপ্টারে করে কলকাতা বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দেবেন অমিত শাহ। 

Advertisement