scorecardresearch
 

Amit Shah: আজ কলকাতায় অমিত শাহ, করবেন 'রামমন্দিরে'র উদ্বোধন 

দ্বিতীয়ায় কলকাতায় আসছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শহরের অন্যতম সেরা পুজোর উদ্বোধন করবেন সোমবার। সূত্রে এমনটাই খবর।

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • দ্বিতীয়ায় কলকাতায় আসছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শহরের অন্যতম সেরা পুজোর উদ্বোধন করবেন সোমবার। সূত্রে এমনটাই খবর।
  • রবিবার সল্টলেকের রাজ্য বিজেপি দফতরে এ নিয়ে বৈঠকে বসে বঙ্গ বিজেপি। সূত্রের খবর, বৈঠকে স্থির হয়েছে, অমিত শাহের এই সফরে বিজেপি কর্মীদের সক্রিয় থাকতে হবে।

দ্বিতীয়ায় কলকাতায় আসছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শহরের অন্যতম সেরা পুজোর উদ্বোধন করবেন সোমবার। সূত্রে এমনটাই খবর। রবিবার সল্টলেকের রাজ্য বিজেপি দফতরে এ নিয়ে বৈঠকে বসে বঙ্গ বিজেপি। সূত্রের খবর, বৈঠকে স্থির হয়েছে, অমিত শাহের এই সফরে বিজেপি কর্মীদের সক্রিয় থাকতে হবে। কোথাও যাতে কোনওরকম অপ্রীতিকর পরিস্থিতি না তৈরি হয়, সবসময় সেদিকে নজর রাখতে বলা হয়েছে। অমিত শাহের গাড়িতে থাকবেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিধায়ক শুভেন্দু অধিকারী।

শিয়ালদায় সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোর উদ্বোধন করতে আসছেন অমিত শাহ। বিজেপি নেতা সজল ঘোষের এই পুজোর এবারের থিম রামমন্দির। অযোধ্যায় যে রামমন্দির হচ্ছে, ঠিক তার আদলেই এবার সাজছে কলকাতার লেবুতলা পার্ক। নিঃসন্দেহে প্রথম থেকেই এই পুজো রাজ্যবাসীর মনে একটা আলাদা উন্মাদনা তৈরি করেছে। মহালয়ায় প্যান্ডেলের কাজ সম্পূর্ণ না হলেও বিকেলের পর থেকে ভিড় লক্ষ্য করা গিয়েছে। রবিবার তো সে ভিড় দ্বিগুণ। এবার সেই পুজোর উদ্বোধন করবেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী।

সব মিলিয়ে ঘণ্টা দু’য়েকের সফর অমিত শাহের। এদিন স্বরাষ্ট্রমন্ত্রী দমদম বিমানবন্দরে যাওয়ার পথে যদি সময় দেন তাহলে রাজ্য বিজেপির প্রতিনিধি দল সাক্ষাৎ করতে পারে বলে সূত্রের খবর। সোমবারের শাহি-সফর নিয়ে সবরকমভাবে প্রস্তুত বঙ্গ বিজেপি। অন্যদিকে সূত্রের খবর, এদিনের বৈঠকে সিদ্ধান্ত হয়েছে আগামী মাসে বড়সড় সমাবেশ করবে বিজেপি। কলকাতাতেই সেই সমাবেশ হবে। ১০০ দিনের কাজ ও আবাস যোজনায় বঞ্চিতদের নিয়ে এই সমাবেশ করবে তারা।

 

আরও পড়ুন

TAGS:
Advertisement