scorecardresearch
 

Behala Accident: অ্যাপ বাইকে ধাক্কা মেরে তরুণীকে পিষল ট্রাক, বেহালায় মর্মান্তিক ঘটনা

মর্মান্তিক ঘটনা! অ্যাপ মোটরবাইকে (Aap bike Taxi) ট্রাকের ধাক্কায় মৃত্যু হল এক তরুণীর। শুক্রবার সকালে বেহালার (Behala) ঘটনা। ওই মোটরবাইকে আচমকা পিছন থেকে একটি ট্রাক এসে ধাক্কা মারে। বাইক থেকে ছিটকে পড়ে যান ওই তরুণী। সঙ্গে সঙ্গে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে যায় তাঁর শরীর। হাসপাতালে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। বাইকের চালকও আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি।

Advertisement
বেহালায় তরুণীর মর্মান্তিক মৃত্য়ু বেহালায় তরুণীর মর্মান্তিক মৃত্য়ু
হাইলাইটস
  • মর্মান্তিক ঘটনা! অ্যাপ মোটরবাইকে (App bike Taxi) ট্রাকের ধাক্কায় মৃত্যু হল এক তরুণীর।
  • শুক্রবার সকালে বেহালার (Behala) ঘটনা।

মর্মান্তিক ঘটনা! অ্যাপ মোটরবাইকে (App bike Taxi) ট্রাকের ধাক্কায় মৃত্যু হল এক তরুণীর। শুক্রবার সকালে বেহালার (Behala) ঘটনা। ওই মোটরবাইকে আচমকা পিছন থেকে একটি ট্রাক এসে ধাক্কা মারে। বাইক থেকে ছিটকে পড়ে যান ওই তরুণী। সঙ্গে সঙ্গে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে যায় তাঁর শরীর। হাসপাতালে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। বাইকের চালকও আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি।  

জানা গেছে, এদিন সকাল সাড়ে আটটা নাগাদ বেহালা এসএন রায় রোডে একটি ট্রাকের ধাক্কায় মৌলি নামে ওই তরুণীর মৃত্যু হয়। মৃত তরুণী পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের বাসিন্দা। বেহালার পাঠকপাড়ার একটি মেসে থেকে পড়াশুনা করতেন ওই তরুণী। এদিন সকালে অনলাইনে বাইক বুক করেছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি ট্রাক বেপরোয়া গতিতে পিছন থেকে এসে ধাক্কা মারে বাইকে। বাইক থেকে ছিটকে অনেকটা দূরে গিয়ে পড়েন ওই তরুণী। তারপর ডাম্পারের পিছনের চাকায় পিষ্ট হয় তাঁর শরীরের একাংশ। মাথা থেকে রক্তক্ষরণ হতে থাকে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। বাইকের চালক বিদ্যাসাগর হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর আঘাতও গুরুতর।

ঘটনায় বেহালার এসএন রায় রোড এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। অনেকের দাবি, ওই ট্রাক চালক মদ্যপ অবস্থায় ছিলেন। স্থানীয়রাই ওই চালককে হাতেনাতে ধরে পুলিশের হাতে তুলে দেন। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এলাকার লোকজনের দাবি, সিমেন্ট মিক্সিংয়ের বড় ডাম্পার, লরি-সহ একাধিক ভারী গাড়ির দৌরাত্মে তাঁরা অতিষ্ট। বেপরোয়াভাবে যান চলাচলে তাঁরা আতঙ্কিত। বিষয়টিতে প্রশাসনের নজর দেওয়া উচিত।

আরও পড়ুন-COVID-আতঙ্ক বাংলায়, হাসপাতালগুলিকে একগুচ্ছ নির্দেশ স্বাস্থ্য ভবনের

 

Advertisement