scorecardresearch
 

স্ট্র্যান্ড রোডের বহুতলে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১০ টি ইঞ্জিন, পৌঁছেছেন দমকল মন্ত্রী

স্ট্র্যান্ড রোডের বহুতলে আগুন, ইতিমধ্যে পৌঁছেছে দমকলের ৮ টি ইঞ্জিন। শোনা যাচ্ছে সোমবার সন্ধ্যা ৬.৩০ নাগাদ এই বহুতলে আগুন লাগে। শর্ট সার্কিট থেকেই আগুন লাগে বলে অনুমান দমকলের।

Advertisement
স্ট্র্যান্ড রোডে ভয়াবহ আগুন স্ট্র্যান্ড রোডে ভয়াবহ আগুন
হাইলাইটস
  • ফের আগুন শহর কলকাতায়।
  • স্ট্র্যান্ড রোডের বহুতলে লেগেছে এই বিধ্বংসী আগুন।
  • ইতিমধ্যে পৌঁছেছে দমকলের ১০ টি ইঞ্জিন

স্ট্র্যান্ড রোডের বহুতলে আগুন, ইতিমধ্যে পৌঁছেছে দমকলের ১০ টি ইঞ্জিন। শোনা যাচ্ছে সোমবার সন্ধ্যা ৬.১০ নাগাদ এই বহুতলে আগুন লাগে। যার জেরে ব্যাহত রয়েছে যান চলাচল।

১৪ নম্বর স্ট্র্যান্ড রোডের পূর্ব রেলের এক কার্যালয়ে ভয়াবহ আগুন লাগে। প্রায় এক ঘণ্টার চেষ্টাতেও এখন অবধি আয়ত্তে আনা যায়নি ঘটনাস্থলে। দমকল সূত্রের খবর, ১৪ তলার দুটি ঘরে আগুন লাগে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ছটি ইঞ্জিন l আগুন নিয়ন্ত্রণে না এলে পরে আরও চারটি ইঞ্জিন পাঠানো হয় ঘটনাস্থলে l আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয় দমকল বাহিনীর কাছে l ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশবাহিনী l এই মুহূর্তে দমকলের ১০ টি ইঞ্জিন আগুন নেভানোর কাজ করছে l

এখনও পর্যন্ত আগুন নেভানোর কাজ চলছে। তবে ভেতরে কেউ আটকে পড়েছে কিনা বা আহত হয়েছে কিনা না দমকল সূত্রে জানানো হয়নি এখন অবধি। আগুন কিছুটা নিয়ন্ত্রণে এলে তদন্তের পরই জানা যাবে আগুন লাগার কারণ, জানিয়েছে দমকল দপ্তর l ইতিমধ্যে ঘটনাস্থলে সম্পূর্ণ বিষয়টি খতিয়ে দেখতে পৌঁছেছেন দমকল মন্ত্রী সুজিত বসু। 

Advertisement