scorecardresearch
 

'কে ভাইপো, কে দিদি, সবাই জানে,' কুণালকে পাল্টা দিলীপ

বিজেপি সভাপতি দিলীপ ঘোষের প্রতিক্রিয়া, 'কে দিদি, কে ভাইপো, সকলেই জানে। এনিয়ে আলাদা করে বলার নেই। আর নাম যখন বলার সময় আসবে, তখন ঠিক বলে দেওয়া হবে।' তিনি যোগ করেন, বিজেপি কাউকে ভয় পায় না। পেলে ১৮ আসন পেত না।

Advertisement
দিলীপ ঘোষ দিলীপ ঘোষ
হাইলাইটস
  • 'ভাইপো' কটাক্ষে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়কে আক্রমণ
  • কে ভাইপো, সবাই জানে, বললেন দিলীপ
  • কুণাল ঘোষকে পাল্টা আক্রমণ দিলীপের

'ভাইপো' কটাক্ষে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়কে আক্রমণ করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। রবিবার সাংবাদিক সম্মেলনে বললেন, 'যদি হিম্মত থাকে, আপনি নাম উচ্চারণ করে বলুন, কাকে ইঙ্গিত করে এই কথাগুলো বলছেন। হাওয়ায় কথা ছেড়ে, মিথ্যা কুৎসা ছড়িয়ে, গুজব ছড়িয়ে সস্তা হাততালি পাওয়ার চেষ্টা করবেন না। হয় নাম বলুন আর নয় এই মিথ্যা ছড়ানোটা বন্ধ করুন।' বিজেপি সভাপতি দিলীপ ঘোষের প্রতিক্রিয়া, 'কে দিদি, কে ভাইপো, সকলেই জানে। এনিয়ে আলাদা করে বলার নেই। আর নাম যখন বলার সময় আসবে, তখন ঠিক বলে দেওয়া হবে।' তিনি যোগ করেন, বিজেপি কাউকে ভয় পায় না। পেলে ১৮ আসন পেত না।

এ দিন কৈলাস বিজয়বর্গীয়র নাম করে কুণাল বলেন, 'বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক, কৈলাস বিজয়বর্গীয়জি একটি বক্তৃতায়, একের পর এক কুৎসা, মিথ্যা এবং ব্যক্তিগত আক্রমণ করেছেন। বিস্ময়কর ভাবে আমাদের এক যুবনেতাকে, সাংসদকে তিনি ব্যক্তিগত আক্রমণের কেন্দ্রীয় চরিত্র হিসাবে বেছে নিচ্ছেন। যে সাংসদ ও যুবনেতাকে আক্রমণ করছেন, ধরে নিতে হয়, বিজেপি তাকে ভয় পাচ্ছে বলেই তো আক্রমণ করছে। এই ক্ষেত্রে আমরা খুব স্পষ্ট ভাবে বলতে চাই, একটি শব্দ কৈলাস বিজয়বর্গীয় ও কিছু কিছু নেতা ব্যবহার করছেন, সেই শব্দটা হল, ভাইপো।  ওঁকে খুব স্পষ্ট ভাবে বলতে চাই, যদি সাহস থাকে, তাহলে নাম এড়িয়ে ভাববাচ্যে কথা না বলে নাম উচ্চারণ করুন। যদি হিম্মত থাকে আপনি নাম উচ্চারণ করে বলুন, আপনি কাকে ইঙ্গিত করে এই কথাগুলো বলছেন। হাওয়ায় কথা ছেড়ে, মিথ্যা কুৎসা ছড়িয়ে, গুজব ছড়িয়ে সস্তা হাততালি পাবার চেষ্টা করবেন না। হয় নাম বলুন আর নয় এই মিথ্যা ছড়ানোটা বন্ধ করুন।' 

কুণালের 'ভাইপো' আক্রমণের প্রতিক্রিয়ায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বললেন, ''কে দিদি, কে ভাইপো, সকলেই জানে। এনিয়ে আলাদা করে বলার নেই। আর নাম যখন বলার সময় আসবে, তখন ঠিক বলে দেওয়া হবে। বিজেপি কাউকে ভয় পায় না। পেলে ১৮ আসন পেত না।' 

Advertisement


এপ্রসঙ্গে বিজেপি সভাপতি দিলীপ ঘোষের প্রতিক্রিয়া, 'কে দিদি, কে ভাইপো, সকলেই জানে। এনিয়ে আলাদা করে বলার নেই। আর নাম যখন বলার সময় আসবে, তখন ঠিক বলে দেওয়া হবে।' তিনি যোগ করেন, বিজেপি কাউকে ভয় পায় না। পেলে ১৮ আসন পেত না।

 

Advertisement