scorecardresearch
 

শনিবার দুপুরে মধ্য কলকাতার জনবহুল এলাকায় বিস্ফোরণ, জখম ১

এদিন বেলা ২টো নাগাদ স্থানীয় তালতলা থানায় একটি খবর আসে যে ব্লোচম্যান সেন্ট এবং এসএন ব্যানার্জি রোডের সংযোগস্থলে এই বিস্ফোরণের একটি ঘটনা ঘটেছে এবং একজন জখম হয়েছেন।

Advertisement
শনিবার দুপুরে মধ্য কলকাতার জনবহুল এলাকায় বিস্ফোরণ, জখম ১ শনিবার দুপুরে মধ্য কলকাতার জনবহুল এলাকায় বিস্ফোরণ, জখম ১

মধ্য কলকাতার সুরেন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় রোডে (SN Banerjee) আচমকা বিস্ফোরণে চাঞ্চল্য এলাকায়। শুক্রবার বিকেলে জানা গিয়েছে। বিস্ফোরণের এই ঘটনায় একজন জখম হয়েছেন। আহত মহিলাকে NRS মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

এদিন বেলা ২টো নাগাদ স্থানীয় তালতলা থানায় একটি খবর আসে যে ব্লোচম্যান সেন্ট এবং এসএন ব্যানার্জি রোডের সংযোগস্থলে এই বিস্ফোরণের একটি ঘটনা ঘটেছে এবং একজন জখম হয়েছেন। খবর পেয়ে সেখানে পৌঁছন তালতলা থানার ওসি। সেখানে গিয়ে তিনি জানতে পারেন যে, আহতকে এনআরএস-এ সরিয়ে দেওয়া হয়েছে এবং তাঁর ডান কব্জিতে আঘাত রয়েছে। ব্লোচম্যান সেন্টের প্রবেশ পথে একটি প্লাস্টিকের ব্যাগ ছিল।

ঘটনার পর এলাকাটি সিকিউরিটি টেপ দিয়ে ঘিরে ফেলা হয় এবং তারপর বম্ব ডিসপোজাল স্কোয়াডকে ডাকা হয়। তাঁরা পৌঁছে ব্যাগ ও আশেপাশের এলাকায় তল্লাশি চালান। তাঁদের ছাড়পত্রের পর যান চলাচলের অনুমতি দেওয়া হয়।  

হাসপাতালে জখম ব্যক্তি তার নাম বাপি দাস (৫৮) বলে জানিয়েছেন। তাঁর বাড়ি ইছাপুরে হলেও সম্প্রতি, এস এন ব্যানার্জি রোডের ফুটপাতে ই থাকতেন তিনি। তাঁর চিকিৎসা চলছে। এখনও বিবৃতি রেকর্ড করা যায়নি। চিকিৎসকেরা জানিয়েছেন, রোগীকে আরও খানিকটা সময় দিতে হবে।

 

Advertisement