scorecardresearch
 

CBI Raid At Firhad Hakim House: 'কোনও অভিযানকে ভয় পাই না', CBI হানা নিয়ে পোস্ট ফিরহাদ কন্যার

পুর নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে আজ সকালে পুরমন্ত্রী ও কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিমের বাড়িতে হানা দিয়েছে সিবিআই। সকাল ৭টা নাগাদ মন্ত্রীর বাড়িতে যান সিবিআই-র তদন্তকারীরা।

Advertisement
প্রিয়দর্শিনী হাকিম প্রিয়দর্শিনী হাকিম
হাইলাইটস
  • ১২টি জায়গায় একযোগে তল্লাশি চালানো হচ্ছে বলে সিবিআই সূত্রে খবর
  • কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিমের বাড়িতে হানা দিয়েছে সিবিআই

পুর নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে আজ সকালে পুরমন্ত্রী ও কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিমের বাড়িতে হানা দিয়েছে সিবিআই। সকাল ৭টা নাগাদ মন্ত্রীর বাড়িতে যান সিবিআই-র তদন্তকারীরা। কেন্দ্রীয় বাহিনী দিয়ে বাড়ি ঘিরে ফেলা হয়। ফিরহাদ হাকিম ছাড়াও সিবিআই তল্লাশি চলছে প্রাক্তন মন্ত্রী ও কামারহাটির বিধায়ক মদন মিত্রের বাড়িতেও। আরও অন্তত ১২টি জায়গায় একযোগে তল্লাশি চালানো হচ্ছে বলে সিবিআই সূত্রে খবর।

এদিকে, ফিরহাদ হাকিমের বাড়ির বাইরে ভিড় করেছে অনুগামী ও প্রতিবেশীরা। স্লেগাানও দিচ্ছে তারা। তাদের বক্তব্য, হেনস্থা করতেই ফিরহাদ হাকিমের বাড়িতে এসেছে সিবিআই। পাশাপাশি শুভেন্দু অধিকারীর বাড়িতে কেন তল্লাশি চালানো হচ্ছে না, সেই প্রশ্নও তোলেন প্রতিবেশীরা। বাড়িতে সিবিআই তল্লাশির খবর পেয়েই আসেন ফিরহাদ হাকিমের মেয়ে প্রিয়দর্শিনী হাকিম। বাড়িতে ঢুকতে গেলে তাঁকে প্রথমে বাধা দেওয়া হয়। কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে তিনি বচসায় জড়িয়ে পড়েন। পরে যদিও তাঁকে বাড়িতে ঢোকার অনুমতি দেওয়া হয়।

কেন্দ্রীয় সরকার এবং বিজেপি-র বিরুদ্ধে প্রতিহিংসামূলক আচরণের অভিযোগে সরব হয়েছে তৃণমূল। এদিকে, পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এনিয়ে মুখ খোলেন প্রিয়দর্শিনী। তিনি লেখেন, 'আমরা আগেও বলেছি, আবারও বলব। আমরা কোনও অভিযান বা অনুসন্ধানকারীদের ভয় পাই না। আমাদের লুকোনোর কিছু নেই। কিন্তু যে অযৌক্তিক সামাজিক ট্রমা সৃষ্টি হয়, তার কী হবে? তারপর যে অন্যায় মিডিয়া ট্রায়াল হয় তার কী হবে? আমাদের সামাজিক সম্মান, মর্যাদার কী হবে? যার সঙ্গে প্রতিনিয়ত আপস করা হচ্ছে। আমাদের পরিবার যে হয়রানির মধ্যে দিয়ে যায় সে সম্পর্কে কী হবে? প্রমাণ না পাওয়া গেলে এর দায় কে নেবে?'

Advertisement
Advertisement