scorecardresearch
 

Sukanta Majumder Mamata: রক্ষণাবেক্ষণের কাজে বিদ্যুত্‍ বিভ্রাটের মেসেজ CESC-র, মমতার 'ষড়যন্ত্র' দেখছেন সুকান্ত

এদিন সুকান্ত মজুমদার তাঁর X-হ্যান্ডেলে CESC-র দেওয়া মেসেজটি পোস্ট করেন। তার সঙ্গে লেখেন, "রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিন @CESCLimited  দ্বারা যে হিসেব কষে এবং ইচ্ছাকৃত 'রক্ষণাবেক্ষণের কাজ' করা হবে তার প্রমাণ।.

Advertisement
রাজ্যের নির্দেশেই রামলালার প্রাণপ্রতিষ্ঠার দিন CESC বিদ্যুতের রক্ষণাবেক্ষণের কাজ করছে: সুকান্ত রাজ্যের নির্দেশেই রামলালার প্রাণপ্রতিষ্ঠার দিন CESC বিদ্যুতের রক্ষণাবেক্ষণের কাজ করছে: সুকান্ত

Sukana Majumder BJP CESC: সিইএসসিএলের বিরুদ্ধে রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিন ইচ্ছাকৃতভাবে রক্ষণাবেক্ষণের কাজ করার সিদ্ধান্ত নেওয়ার অভিযোগ তুললেন বিজেপির পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। রাজ্যের নির্দেশেই এই কাজ করা হচ্ছে বলেও তিনি তোপ দাগেন। এর আগে অবশ্য আরের বিজেপি নেতা ও রাজ্য বিধানসভার সদস্য শুভেন্দু ্অধিকারীও এই আশঙ্কা প্রকাশ করেছিলেন। 

এদিন সুকান্ত মজুমদার তাঁর X-হ্যান্ডেলে CESC-র দেওয়া মেসেজটি পোস্ট করেন। তার সঙ্গে লেখেন, "রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিন @CESCLimited  দ্বারা যে হিসেব কষে এবং ইচ্ছাকৃত 'রক্ষণাবেক্ষণের কাজ' করা হবে তার প্রমাণ।.তৃণমূল যে হিন্দুবিরোধী তার প্রমাণ হল তাই। এটাই তৃণমূলের পার্টির নীতি যা মমতা বন্দ্যোপাধ্য়ায় অনুসরণ করেন। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অফিসিয়াল এক্স অ্যাকাউন্টকে এই মন্তব্য ট্যাগ করে দেন।

আজ সোমবার দুপুরে অযোধ্যার রামমন্দিরে নব নির্মিত রামমন্দিরে রামলালার মূর্তিতে প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠান রয়েছে। এ নিয়ে গোটা দেশের সঙ্গে উৎসাহ রয়েছে বিশ্বের নানা প্রান্তেও। অনেক দেশ থেকে রাষ্ট্রপ্রধানরাও শুভেচ্ছে জানিয়েছেন। ভক্তদের  অনেকেই অযোধ্যায় পৌঁছেছেন। আর যাঁরা পৌঁছতে পারেননি, তাঁরা টিভিতে গোটা অনুষ্ঠান দেখবেন এমনটাই প্রস্তুতি রয়েছে। এরই মধ্যে CESC-র তরফ থেকে একটি নোটিশ জারি করে এদিন কলকাতা এলাকায় বিদ্যুৎের লাইনের কাজের জন্য কিছুক্ষণ বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানানো হয়। সেই নোটিশ নিয়েই ক্ষোভ প্রকাশ করেন সুকান্ত। যাতে কলকাতার মানুষ এই অনুষ্ঠান দেখতে না পায় তাই রাজ্যের নির্দেশে এদিন এই সংষ্কারের কাজ করা হচ্ছে বলে অভিযোগ সুকান্তর।

সিইএসসির পাঠানো মেসেজ

সিইএসই

এদিন রাজ্যের তরফেও একই সময় সংহতি মিছিলের ডাক দেওয়া হয়েছে। অযোধ্যায় রাম মন্দিরে রাম লালার প্রাণ প্রতিষ্ঠার প্রায় একই সময়ে রাজ্য জুড়ে সম্প্রীতির বার্তা দেওয়ার জন্য ওই দিনটিকেই বেছে নিয়েছেন মমতা। তাঁর ঘোষণা অনুযায়ী, আজ সোমবার ২২ জানুয়ারিতেই কলকাতা ও প্রত্যেকটি জেলায় ব্লকে ব্লকে মিছিল করে সংহতির বার্তা দেওয়া হবে। আর কলকাতায় হাজরা থেকে পার্ক সার্কাস ময়দান পর্যন্ত হবে মেগা মিছিল। সেখানে উপস্থিত থাকবেন সব ধর্মের মানুষ। মুখ্যমন্ত্রী থাকবেন মিছিলের নেতৃত্বে।

Advertisement

 

 

Advertisement