scorecardresearch
 

Mamata Banerjee Injury: 'আপনার প্রার্থনা এবং শুভ কামনার জন্য কৃতজ্ঞ', মোদীকে ধন্যবাদ মমতার

বাড়িতে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কপালে এবং নাকে মোট চারটি সেলাই হয়েছে। কপালে তিনটি এবং নাকে একটি সেলাই পড়েছে।

Advertisement
Mamata Banerjee Injury Mamata Banerjee Injury
হাইলাইটস
  • বাড়িতে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
  • কপালে এবং নাকে মোট চারটি সেলাই হয়েছে

বাড়িতে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কপালে এবং নাকে মোট চারটি সেলাই হয়েছে। কপালে তিনটি এবং নাকে একটি সেলাই পড়েছে। তাঁর সুস্থতা কামনা করে বৃহস্পতিবার রাতেই এক্স হ্যান্ডেলে পোস্ট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পাল্টা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মোদীর পোস্টের জবাবে মুখ্যমন্ত্রী লেখেন,'আপনার প্রার্থনা এবং শুভ কামনার জন্য কৃতজ্ঞ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজি ধন্যবাদ।'

শুধু প্রধানমন্ত্রী নন, মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনা করেছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী, মল্লিকার্জুন খাড়গে সহ একাধিক ব্যক্তি। প্রায় প্রত্যেককেই মুখ্যমন্ত্রী পাল্টা ধন্যবাদ জানিয়েছেন। মমতার আরোগ্য কামনা করেছেন প্রাক্তন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। বলেছেন, 'এটা কীভাবে হল, তা নিয়ে অনেক প্রশ্ন আছে। তিনি আঘাত পেয়েছেন। আমরা চাই উনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। আগে সুস্থ হতে দিন। বাড়িতে কীভাবে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা উচিত।'

বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের বাড়িতে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কপালে এবং নাকে তাঁর গুরুতর আঘাত লেগেছে। দ্রুততার সঙ্গে তাঁকে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। তাঁর মোট চারটি সেলাই হয়েছে। কপালে তিনটি এবং নাকে একটি সেলাই পড়েছে। রাতে অবশ্য মুখ্যমন্ত্রীকে বাড়ি নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই রয়েছেন তিনি। আগের থেকে ভাল রয়েছেন মমতা। তাঁর অবস্থা স্থিতিশীল ও সন্তোষজনক বলে খবর পাওয়া গিয়েছে। আজ ফের স্বাস্থ্যপরীক্ষা করানো হবে। জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর সিটি স্ক্যানের রিপোর্ট সন্তোষজনক। 

Advertisement

এদিকে, দুর্ঘটনার পরে মুখ্যমন্ত্রীর বাড়ির নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। আজ তাঁর বাড়িতে যান কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল। মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে যদিও তাঁর অনুগামীদের ভিড় বেড়েছে।

আরও পড়ুন

Advertisement