scorecardresearch
 

ফ্ল্যাট থেকে জ্বলন্ত অবস্থায় নেমে আসলেন দম্পতি, ইকোপার্ক এলাকায় চাঞ্চল্য

নিউটাউন ঘূর্ণি এলাকায় একটি বহুতলের তিনতলায় গত চার বছর ধরে ভাড়া থাকেন স্বামী গোলাম মোর্তজা ও স্ত্রী শাকিলা সুলতানা। বুধবার সন্ধ্যায় স্থানীয়রা দেখেন, জ্বলন্ত অবস্থায় রাস্তায় ছুটে নেমে আসছেন দুজন। যা দেখে রীতিমতো হতবম্ব হয়ে পড়েন স্থানীয়রা। 

Advertisement
এই আবাসনেই ঘটে ঘটনা এই আবাসনেই ঘটে ঘটনা
হাইলাইটস
  • ইকোপার্কে ফ্ল্যাটে অগ্নিদগ্ধ দম্পতি
  • ভর্তি আরজি কর হাসপাতালে
  • তদন্ত শুরু পুলিশের

অগ্নিদগ্ধ অবস্থায় বহুতল থেকে ছুটে রাস্তায় নেমে এলেন দম্পতি। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে ইকোপার্ক থানার ঘূর্ণি এলাকায়। ঘটনায় আকস্মিকতায় হতবাক স্থানীয়রা। অগ্নিদগ্ধ দম্পতি বর্তমানে আরজি কর হাসপাতালে চিকিৎসাধীন। 

জানা গিয়েছে, নিউটাউন ঘূর্ণি এলাকায় একটি বহুতলের তিনতলায় গত চার বছর ধরে ভাড়া থাকেন স্বামী গোলাম মোর্তজা ও স্ত্রী শাকিলা সুলতানা। বুধবার সন্ধ্যায় স্থানীয়রা দেখেন, জ্বলন্ত অবস্থায় রাস্তায় ছুটে নেমে আসছেন দুজন। যা দেখে রীতিমতো হতবম্ব হয়ে পড়েন স্থানীয়রা। 

তড়িঘড়ি সেই আগুন নিভিয়ে আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয় দম্পতিকে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তাঁরা। তবে আগুন কী থেকে লেগেছে তা এখনও জানা যায়নি। স্থানীয়দের অনুমান, স্ত্রী শাকিলা সুলতানা রান্না করার সময়ই কোনওভাবে আগুন লেগে যায়। আর সেইসময়ই তাঁকে বাঁচাতে গেলে আগুন লেগে যায় স্বামী গোলাম মোর্তজার দেহে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ইকোপার্ক থানার পুলিশ।

 

Advertisement