scorecardresearch
 

Dilip Ghosh: 'রাহুলের কুকুর আর আমরা বিস্কুট খেতাম, রাহুল খেত না', বিস্ফোরক দিলীপ

কলকাতায় কুকুরের জন্মদিন নিয়ে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। বললেন, 'কালকে হিমন্তদা (অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা) বলছিলেন, তিনি কেন কংগ্রেস ছেড়েছেন।

Advertisement
Dilip Ghosh Dilip Ghosh
হাইলাইটস
  • কলকাতায় কুকুরের জন্মদিন নিয়ে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ।
  • বললেন, 'কালকে হিমন্তদা (অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা) বলছিলেন, তিনি কেন কংগ্রেস ছেড়েছেন।

কলকাতায় কুকুরের জন্মদিন নিয়ে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। বললেন, 'কালকে হিমন্তদা (অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা) বলছিলেন, তিনি কেন কংগ্রেস ছেড়েছেন। একটা ভিডিও দেখছিলাম। যে রাহুল গান্ধীর একটা কুকুর আছে। কিছু একটা নাম, ইডি-ফিডি রেখেছে। রাহুলের বাড়িতে গেলে রাহুল গান্ধী আমাদের সঙ্গে খেতেন না। তাঁর বাড়িতে গেলে বিস্কুট দিতেন, আমরা খেতাম আর রাহুল খেতেন। তাঁদের কুকুরের স্টেটাস অনেক উঁচু।'

অভিযোগ, কলকাতার এক তৃণমূল কাউন্সিলর কুকুরের জন্মদিন পালন করেছেন লক্ষ টাকা খরচ করে। পার্কস্ট্রিটের একটি ব্যববহুল হোটেলে ওই অনুষ্ঠান হয়েছে বলে অভিযোগ। বিষয়টিতে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তিনি ক্ষোভ উগরে দেন।
দিলীপ বলেন, 'পশ্চিমবঙ্গে জমিদারের বউরা পুতুলের বিয়ে দিত। লক্ষ লক্ষ টাকা খরচ করে খাওয়াত। এখন কেউ কুকুরে ডায়ালেসিস করছে, কেউ জন্মদিন করছে। আপনার আমার টাকায়। লুঠের টাকায় কুকুরের জন্মদিন হয়, ভুতের শ্রাদ্ধ হয়। অথচ গরিব মানুষ বাড়ি পায় না, গ্যাস পায় না। আর এরা দাপিয়ে বেড়াচ্ছে।'

সূত্রের খবর, গোয়ায় ঘুরতে গিয়ে এক গোয়ান দম্পতির থেকে কুকুরছানা উপহার পেয়েছিলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। সেই কুকুরের নাম তিনি রেখেছিলেন ‘নুরি’। গোয়া থেকে ফিরে মা সনিয়া গান্ধীকে সেই কুকুরছানা উপহার দিয়েছিলেন রাহুল। প্রিয় পোষ্যের নাম নিয়ে বিতর্কের মুখেও পড়েছিলেন রাহুল। অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন (এআইমিম) দলের এক নেতা পোষ্যের নাম দিয়ে রাহুলের বিরুদ্ধে মামলা করেছিলেন আদালতে। 

আরও পড়ুন

 

Advertisement