scorecardresearch
 

Amit Shah In Kolkata: মাত্র ২ ঘণ্টার ঝটিকা সফর, কলকাতায় শাহের কী কী কর্মসূচি?

শিয়ালদহের সন্তোষ মিত্র স্কোয়্যারের পুজোর এবারের থিম অযোধ্যার রাম মন্দির। সেই পুজোর উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

Advertisement
অমিত শাহ। অমিত শাহ।

দুর্গাপুজোর উদ্বোধনে বাংলায় আসছেন অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসূচি মোটামুটি চূড়ান্ত হয়ে গেল। সোমবার সাড়ে তিনটে নাগাদ কলকাতা বিমানবন্দরে অবতরণ করবে শাহের বিমান। তার পর সন্তোষ মিত্র স্কোয়্যারের পুজো উদ্বোধন করার কথা তাঁর। সূচি অনুযায়ী, পুজো উদ্বোধন করেই তিনি দিল্লির উদ্দেশে রওনা দেবেন।

শিয়ালদহের সন্তোষ মিত্র স্কোয়্যারের পুজোর এবারের থিম অযোধ্যার রাম মন্দির। সেই পুজোর উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সোমবার সাড়ে তিনটে নাগাদ কলকাতা বিমানবন্দরে নামবেন অমিত শাহ। সেখান থেকে হেলিকপ্টারে শিয়ালদহে আইআরসিটিসি-র হেলিপ্যাড। তার পর সড়কপথে যাবেন সন্তোষ মিত্র স্কোয়্যারে। সেখানে দুর্গাপুজোর প্যান্ডেল উদ্বোধন করবেন। প্রায় ৫০ মিনিট সন্তোষ মিত্র স্কোয়্যারে তাঁর থাকার কথা। বিজেপি সূত্রের খবর, বিজেপির রাজ্য নেতানেত্রীরাও থাকবেন পুজোর উদ্বোধনে। 
 
গতকাল, বৃহস্পতিবার বাংলা ডট আজতক ডট ইন প্রথম খবর করে, অমিত শাহ আসছেন কলকাতার পুজো উদ্বোধনে। সন্তোষ মিত্র স্কোয়্যারের পুজো উদ্যোক্তা সজল ঘোষ। তিনি বিজেপি নেতা তথা কলকাতার ৫০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। এবার তাঁর পুজোর থিম অযোধ্যার রাম মন্দির। উত্তর প্রদেশে নির্মীয়মাণ রামমন্দিরের আদলে তৈরি হয়েছে এই মণ্ডপ। রাতে শব্দ ও ধ্বনির ব্যবস্থাও থাকছে।

Advertisement