scorecardresearch
 

EM Bypass Accident: ঝড়ের গতিতে চলছিল গাড়ি, ফের ইএম বাইপাসে ভয়াবহ দুর্ঘটনা

বাইপাসে ফের ভয়াবহ দুর্ঘটনা। রবিবার ভোরে মেট্রোপলিটনের কাছে দুর্ঘটনাটি ঘটে। একটি ব্যক্তিগত গাড়ি বেলাগাম গতিতে রাস্তার মাঝে থাকা কংক্রিটের ডিভাইডারে ধাক্কা মারে। এর ফলে রেলিংয়ের একাংশ ভেঙে যায়। ভোর পাঁচটা নাগাদ ঘটা এই দুর্ঘটনায় গাড়িটি ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায়। দুমড়ে যায় গাড়র সামনের অংশ।

Advertisement
বাইপাসে ফের ভয়াবহ দুর্ঘটনা বাইপাসে ফের ভয়াবহ দুর্ঘটনা


বাইপাসে ফের ভয়াবহ দুর্ঘটনা। রবিবার ভোরে মেট্রোপলিটনের কাছে দুর্ঘটনাটি ঘটে।  একটি ব্যক্তিগত গাড়ি বেলাগাম গতিতে রাস্তার মাঝে থাকা কংক্রিটের ডিভাইডারে ধাক্কা মারে। এর ফলে রেলিংয়ের একাংশ ভেঙে যায়। ভোর পাঁচটা নাগাদ ঘটা এই দুর্ঘটনায় গাড়িটি ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায়। দুমড়ে যায় গাড়র সামনের অংশ।

 নিউটাউন থেকে সায়েন্স সিটির দিকে আসতে থাকার সময় এই দুর্ঘটনা ঘটে। মেট্রোপলিটনের কাছে গাড়ির ধাক্কায় ডিভাইডারের পিলার গিয়ে পড়ে পাশের জলাশয়ে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান গাড়িতে চালক ও দুজন যাত্রী ছিলেন। তবে যিনি গাড়ি চালাচ্ছিলেন না তিনি পালিয়েছেন বলে জানা যাচ্ছে। অপর সহযাত্রীকে আটক করে প্রগতি ময়দান থানাতে নিয়ে গিয়েছে পুলিশ।

জানা যাচ্ছে, দুর্ঘটনায়  চালক সামান্য আহত হন। তিনি পুলিশকে জানিয়েছেন চোখ বন্ধ হয়ে গিয়েছিল তাঁর।আরোহীরা মত্ত অবস্থায় ছিলেন কি না, খতিয়ে দেখছে প্রগতি ময়দান থানার পুলিশ।  যাত্রীদের মধ্যে একজন মহিলাও ছিলেন।  গাড়ির মালিক নিজেও গাড়িতে ছিলেন। পুলিশের প্রাথমিক অনুমান, গাড়ির মালিক মদ্যপ অবস্থায় থাকলেও চালক মদ্যপ ছিলেন না। তবে চালকের মেডিক্যাল করানো হবে। গাড়িটি গুজরাতের। মালিক মহারাষ্ট্রের বাসিন্দা বলে জানতে পেরেছে পুলিশ, তবে নিউটাউনেও তাঁদের একটি বাড়ি আছে।

জানা গিয়েছে, গাড়িটি ঝড়ের গতিতে আসছিল। নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ডিভাইডারে। গাড়িতে থাকা কারওরই গুরুতর আঘাত নেই বলে জানিয়েছে পুলিশ। রবিবার ভোরবেলা ফাঁকা রাস্তা থাকায় বড় কোনও দুর্ঘটনা ঘটেনি। দু’দিন আগে রাতের বাইপাসে একই জায়গায় দুর্ঘটনার কবলে পড়েছিল ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলামের ছেলে হাকিমুল ইসলামের ছেলের গাড়ি। তিনিই গাড়িটি চালাচ্ছিলেন। গ্রেফতারের পর জামিন নিতে হয়েছিল আরাবুল-পুত্রকে।

Advertisement
Advertisement