scorecardresearch
 

Nonapukur Fire: নোনাপুকুরে বহুতলে ভয়াবহ আগুন, মই লাগিয়ে উদ্ধারকাজ দমকলের

Nonapukur Fire: নোনাপুকুরে বহুতলে ভয়াবহ আগুন। বাড়ির ভিতরে বেশ কয়েকজন আটকে রয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। প্রাথমিক ভাবে গ্যাস সিলিন্ডার ফেটে আগুন লেগেছে বলে মনে করা হচ্ছে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের পাঁচটি ইঞ্জিন। বিপর্যয় মোকাবিলা বাহিনীও উদ্ধারকাজে নেমেছে। যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ শুরু হয়েছে।

Advertisement
হাইলাইটস
  • নোনাপুকুরে বহুতলে ভয়াবহ আগুন। বাড়ির ভিতরে বেশ কয়েকজন আটকে রয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে।
  • প্রাথমিক ভাবে গ্যাস সিলিন্ডার ফেটে আগুন লেগেছে বলে মনে করা হচ্ছে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের পাঁচটি ইঞ্জিন।
  • বিপর্যয় মোকাবিলা বাহিনীও উদ্ধারকাজে নেমেছে। যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ শুরু হয়েছে।

Nonapukur Fire: নোনাপুকুরে বহুতলে ভয়াবহ আগুন। বাড়ির ভিতরে বেশ কয়েকজন আটকে রয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। প্রাথমিক ভাবে গ্যাস সিলিন্ডার ফেটে আগুন লেগেছে বলে মনে করা হচ্ছে।

ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের পাঁচটি ইঞ্জিন। বিপর্যয় মোকাবিলা বাহিনীও উদ্ধারকাজে নেমেছে। যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ শুরু হয়েছে।

রবিবার বিকেল ৫টা নাগাদ ১৮১, এজেসি বোস রোডের ওই বহুতলে আগুন লেগে যায়। ঘটনার সময় বাড়িতে অনেকে ছিলেন। প্রতিবেশীরাই দমকলে খবর দেন। খবর পেয়ে দ্রুত এসে পৌঁছায় দমকল এবং বিপর্যয় মোকাবিলা বাহিনী। দ্রুত বাড়ির ভিতর আটকে পড়াদের বার করতে শুরু করেন। মই দিয়ে উপরে ওঠেন এক দমকল কর্মী। দমকলকর্মীরা জানিয়েছেন, অত্যন্ত সরু জায়গা হওয়ায় মই লাগানোর ক্ষেত্রে সমস্যা হচ্ছিল। কোনওমতে তিন জনকে উদ্ধার করেন দমকলকর্মীরা। 

দমকলকর্মীরা জানিয়েছেন, এলাকা অত্যন্ত ঘিঞ্জি। একেবারে গায়ে গায়ে সমস্ত বাড়ি। আর সেই কারণে মই সেট করতে সমস্যা হচ্ছে। তাছাড়া ৩ তলা বাড়িটি থেকে যাতে আশেপাশে আগুন না ছড়িয়ে পড়ে, সেদিকেও কড়া নজর রাখতে হচ্ছে তাঁদের।

কালো ধোঁয়ায় এলাকা সম্পূর্ণ ঢেকে গিয়েছে। আশেপাশের বাড়ির বাসিন্দাদেরও নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়েছে। দমকলকর্মীদের প্রাথমিকভাবে অনুমান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ফলেই এই ঘটনা ঘটেছে। এখনও পর্যন্ত আগুনের জেরে হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।  

আরও পড়ুন

Advertisement