scorecardresearch
 

Firhad Hakim : '৩ মেয়েই আমার গর্ব', ছোটো মেয়ের সাফল্য শেয়ার করলেন ফিরহাদ

ফিরহাদ হাকিম। রাজ্য রাজনীতির অন্যতম মুখ। তিনি কলকাতা পুরসভার মেয়র আবার মন্ত্রীও। এটা তাঁর রাজনৈতিক পরিচয় হলেও তিনি একজন গর্বিত পিতাও। সোশ্যাল মিডিয়ায় সেকথাই জানালেন ফিরহাদ হাকিম।

Advertisement
ছবি সৌজন্য : ফিরহাদ হাকিম ফেসবুক ছবি সৌজন্য : ফিরহাদ হাকিম ফেসবুক
হাইলাইটস
  • ফিরহাদ হাকিম, রাজ্য রাজনীতির অন্যতম মুখ
  • নিজের ৩ মেয়ের ছবি শেয়ার করলেন ফিরহাদ

ফিরহাদ হাকিম। রাজ্য রাজনীতির অন্যতম মুখ। তিনি কলকাতা পুরসভার মেয়র আবার মন্ত্রীও। এটা তাঁর রাজনৈতিক পরিচয় হলেও তিনি একজন গর্বিত পিতাও। সোশ্যাল মিডিয়ায় সেকথাই জানালেন ফিরহাদ হাকিম। তাঁর তিনি মেয়ে। ৩ কন্যায় তাঁর গর্ব। এমনটাই জানালেন কলকাতার মেয়র। 

কেন পোস্ট করলেন ? আসলে আইনে স্নাতক হয়েছেন ফিরহাদ হাকিমের কনিষ্ঠ কন্যা আফশা হাকিম। তাঁর এই কৃতিত্ব সবার সঙ্গে বাগ করতেই সোশ্য়াল মিডিয়ায় একটি পোস্ট করেন ফিরহাদ হাকিম। সেখানে ৩ কন্যার ছবি শেয়ার করেন। লেখেন, 'আমার মেয়েরা আমার গর্ব। আমার ছোটো মেয়ে এলএলবি সম্পন্ন করায় গর্বের মুহূর্ত। আমার পরিবারে এখন একজন কর্মজীবী মা, একজন ডাক্তার এবং একজন আইনজীবী থাকায় একটি বিশেষ অনুভূতি! সর্বশক্তিমান ওঁদের রক্ষা করুন। সঙ্গে থাকুন।' 

 উল্লেখ্য, ফিরহাদ হাকিমের বড় মেয়ে প্রিয়দর্শিনী হাকিম একজন ব্যবসায়ী, মেজো মেয়ে সাবা হাকিম এখন চিকিৎসক। আর ছোটো মেয়ে আইন পাশ করলেন। ফিরহাদ হাকিম রাজনীতিবিদ হলেও তিনি পরিবারের সঙ্গেও সমান সময় কাটান। ভোট দিতে যাওয়া থেকে বিভিন্ন উৎসবে যোগদান, পরিবারের সদস্যদের সঙ্গেই দেখা যায় তাঁকে। 

আরও পড়ুন

কয়েকদিন আগেই কেন্দ্রের বিরুদ্ধে  প্রতিবাদসভা থেকে মোদী সরকারকে আক্রমণ করেন ফিরহাদ হাকিম। ৮২ নম্বর ওয়ার্ডে অবস্থান কর্মসূচিতে কেন্দ্রকে তুলোধনা করেন তিনি। সেদিন তিনি বলেন, 'কেন্দ্র সরকার দিনের পর দিন এরাজ্যকে বঞ্চনা করছে।  অনেক চিঠি দিয়েও, সাংসদরা একাধিকবার মন্ত্রীদের সঙ্গে দেখা করার পরেও বঞ্চনা শেষ হচ্ছে না। জব কার্ড থাকলে মানুষ তা পান। বাংলা ১০০ দিনের কাজে ১ নম্বর হয়েছে, মোদী দেখলেন। টাকা বন্ধ করে দেওয়া হল। গরিব মানুষ নিজের বাড়িটাকে পাকা করতে পারবেন আবাস যোজনায়। বাংলার অনুদান থেকে টাকা পেলেন। কিন্তু ঢালাইয়ের সময় কেন্দ্র টাকা আটকে দিল। মাথার ছাদ হল না। এগুলোকে আমরা বলছি বঞ্চনা। নরেন্দ্র মোদী বঞ্চনা করছেন। কেন?'

Advertisement

Advertisement