scorecardresearch
 

Kolkata rape murder case: আমি নির্দোষ, পলিগ্রাফ টেস্টেই সত্যি বেরিয়ে আসবে', সঞ্জয়ের ডিগবাজি

কলকাতার আরজি কর মেডিকেল কলেজের এক মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের অভিযোগে অভিযুক্ত সঞ্জয় রায় ইউ-টার্ন নিয়েছে। তার আইনজীবী কবিতা সরকার বলেন, সঞ্জয় পলিগ্রাফ টেস্ট করাতে চেয়েছে যাতে সত্যিটা বেরিয়ে আসে।

Advertisement
'আমি নির্দোষ, পলিগ্রাফ টেস্টে সত্য প্রকাশ হোক' সঞ্জয়ের ইউ-টার্ন 'আমি নির্দোষ, পলিগ্রাফ টেস্টে সত্য প্রকাশ হোক' সঞ্জয়ের ইউ-টার্ন
হাইলাইটস
  • চিকিৎসককে ধর্ষণ ও খুনের অভিযোগে অভিযুক্ত সঞ্জয় রায় ইউ-টার্ন নিয়েছে
  • অভিযুক্ত সঞ্জয় রায়ের পলিগ্রাফ টেস্টের অনুমোদন দিয়েছে সিবিআই বিশেষ আদালত

কলকাতার আরজি কর মেডিকেল কলেজের এক মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের অভিযোগে অভিযুক্ত সঞ্জয় রায় ইউ-টার্ন নিয়েছে। তার আইনজীবী কবিতা সরকার বলেন, সঞ্জয় পলিগ্রাফ টেস্ট করাতে চেয়েছে যাতে সত্যিটা বেরিয়ে আসে। কবিতা আরও বলেছেন যে সঞ্জয় দাবি করেছে সে সম্পূর্ণ নির্দোষ। সে এই মামলার তদন্তকারী সংস্থা সিবিআই-কে সবরকম সহযোগিতা করতে প্রস্তুত, যাতে প্রকৃত অপরাধীকে ধরা যায়।

সঞ্জয় রায়ের আইনজীবী কবিতা সরকার ইন্ডিয়া টুডেকে বলেন, 'পলিগ্রাফ টেস্টের জন্য সঞ্জয়ের সম্মতি নেওয়ার সময় আমি সেখানে উপস্থিত ছিলাম। সে টেস্টের জন্য সম্মতি দিয়েছে। আমি ব্যক্তিগতভাবে তাকে বুঝিয়েছিলাম পলিগ্রাফ টেস্ট কী। এর পর সে রাজি হয়। সে জানিয়েছেন যে এখন অনেক মানসিক চাপের মধ্যে রয়েছে। কিন্তু সে চায় সত্য বেরিয়ে আসুক।' কবিতা সরকার আরও জানিয়েছেন যে সঞ্জয় রায় দাবি করেছে যে সে এই মামলায় জড়িত নয়। তাই যে কোনও ধরনের পরীক্ষার জন্য সে প্রস্তুত। এই মামলার তদন্তে সব ধরনের সহযোগিতা করবে।

মহিলা ডাক্তারকে ধর্ষণ ও খুনের দায়ে অভিযুক্ত সঞ্জয় রায়ের ইউ-টার্ন বিস্ময়কর। কারণ গ্রেফতারের পর সে নিজেই তার অপরাধ স্বীকার করেছিল। পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদে সে বলেছিল, ‘হ্যাঁ, আমি অপরাধ করেছি, আমাকে ফাঁসি দাও।'

সন্দীপ ঘোষ-সহ ৪ ইন্টার্ন ডাক্তারের পলিগ্রাফ টেস্ট করা হবে

অভিযুক্ত সঞ্জয় রায়ের পলিগ্রাফ টেস্টের অনুমোদন দিয়েছে সিবিআই বিশেষ আদালত। এর আগে ৪ জন শিক্ষানবিশ চিকিৎসক ও কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের পলিগ্রাফ টেস্টেরও অনুমোদন দেওয়া হয়েছে। সেই সঙ্গে শিয়ালদার বিশেষ আদালত অভিযুক্তকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠিয়েছে। একজন সিবিআই কর্তা বলেছেন যে সঞ্জয়ের মনোবিশ্লেষণ ইঙ্গিত দেয় যে সে একজন বিকৃত ব্যক্তি। অভিযুক্ত সঞ্জয় রায় পর্ন দেখা ও মদ্যপানে আসক্ত। তার 'পশুর মতো প্রবণতা' রয়েছে।

Advertisement

Advertisement