scorecardresearch
 

Suvendu Adhikari: শুভেন্দুকে রোজ গোলাপ পাঠাবে তৃণমূল, তবে কি এবার বিরোধী দলনেতার ঘরওয়াপসি?

‘‘বিরোধী দলনেতা ‘অভিষেক ফোবিয়া’-য় ভুগছেন। তাঁর মানসিক সুস্থতা কামনা করে বাড়িতে গোলাপ পাঠাবেন দলের ছাত্র ও যুব কর্মীরা। সঙ্গে ‘গেট ওয়েল সুন’ লেখা কার্ড এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেকের ছবি পাঠানো হবে।’’

Advertisement
kunal kunal
হাইলাইটস
  • শুভেন্দুকে গোলাপ পাঠাবে তৃণমূল

 

বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে সোমবার থেকে দলের কর্মীরা গোলাপ পাঠাবেন।  রবিবার সন্ধেয় এই ঘোষণা করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি জানিয়েছেন, দলের ছাত্র ও যুব শাখার পক্ষ থেকে সোমবার থেকে শুরু হবে গোলাপ পাঠানোর কর্মসূচি। গোলাপের সঙ্গে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি করে ছবিও পাঠানো হবে বলে জানিয়েছেন কুণাল।


রবিবার এক সাংবাদিক বৈঠকে মুখপাত্র কুণাল বলেন, ‘‘বিরোধী দলনেতা ‘অভিষেক ফোবিয়া’-য় ভুগছেন। তাঁর মানসিক সুস্থতা কামনা করে বাড়িতে গোলাপ পাঠাবেন দলের ছাত্র ও যুব কর্মীরা। সঙ্গে ‘গেট ওয়েল সুন’ লেখা কার্ড এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেকের ছবি পাঠানো হবে।’’ 


এখন প্রশ্ন হচ্ছে কুণাল ঘোষ কেন এমন বললেন, কেনই বা তিনি গোলাপ পাঠাতে যাবেন ? এদিন একটি টুইটে শুভেন্দু দাবি করেন, কলকাতার একটি হোটেলে বিশাল আয়োজন করে অভিষেকের ছেলের জন্মদিনের অনুষ্ঠান হচ্ছে। সেখানে ৫০০ পুলিশ, এমনকি বম্ব স্কোয়াড ও ডগ স্কোয়াড নিয়োগ করা হয়েছে। মেটাল ডিটেক্টর বসানো হয়েছে। যদিও তৃণমূলের পক্ষে জানানো হয়, আদতে ওই অনুষ্ঠানটি ডায়মন্ড হারবার ক্লাবের।

একই দাবি করে নিজের ফেসবুক পেজে অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেকও। 
শুভেন্দুর বক্তব্যের পাল্টা হিসেবেই কুণাল গোলাপ পাঠানোর কথা বলেছেন। সেই সঙ্গে কুণাল জানান, শুভেন্দুকে অভিষেকের এত ছবি পাঠানো হবে, তিনি যেদিকেই তাকাবেন শুধু অভিষেককেই দেখতে পাবেন।

আরও পড়ুন: রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে কু-কথা বলে শিরোনামে অখিল, কে তিনি ?

 

Advertisement