scorecardresearch
 

Bhabanipur By Election : 'একদিন ভোট দিন, ৫ বছর নিশ্চিন্ত থাকুন', ভবানীপুরে মমতা

মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেন, "ইভিএম-এ আমার নাম ১ নম্বরে রয়েছে। ভোট দেওয়ার পর পাশের ভিভিপ্যাট মেশিনে দেখে নেবেন যেখানে ভোট দিয়েছেন সেখানেই পড়ল কি না।" একইসঙ্গে নির্বাচনের দিন যদি বৃষ্টিও পড়ে তবুও ভোটারদের ভোট দিয়ে যাওয়ার আবেদন জানান ভবানীপুরের তৃণমূল প্রার্থী। 

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • বৃষ্টি পড়লেও ভোটারদের ভোট দেওয়ার আবেদন
  • ভবানীপুরে ৯৯ থেকে ১০০ শতাংশের টিকা হয়ে গিয়েছে
  • বললেন তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়

"বি-তে ভবানীপুর, বি-তে ভারতবর্ষ, তাই ভবানীপুর থেকেই ভারতবর্ষ শুরু হয়। ভবানীপুর থেকেই ভারতকে (India) দেখব।" নিজের কেন্দ্রে প্রচার সভায় দাঁড়িয়ে এমনটাই বললেন ভবানীপুরের তৃণমূল প্রার্থী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বলেন, "বিধায়ক না হলে মুখ্যমন্ত্রী থাকা শোভনীয় নয়। তাই ৩৬৫ দিন যে কাজটা করি, আপনারা যদি চান সেটা আমি চালিয়ে যাই তাহলে সেদিন আমায় ভোট দেবেন। একদিন একটি ভোট দিন ৫ বছর নিশ্চিন্ত থাকুন।" 

উপস্থিত জনতার উদ্দেশ্যে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেন, "ইভিএম-এ আমার নাম ১ নম্বরে রয়েছে। ভোট দেওয়ার পর পাশের ভিভিপ্যাট মেশিনে দেখে নেবেন যেখানে ভোট দিয়েছেন সেখানেই পড়ল কি না।" একইসঙ্গে নির্বাচনের দিন যদি বৃষ্টিও পড়ে তবুও ভোটারদের ভোট দিয়ে যাওয়ার আবেদন জানান ভবানীপুরের তৃণমূল প্রার্থী। 

এদিন ভবানীপুর (Bhabanipur By Election) সহ গোটা কলকাতায় টিকাকরণের খতিয়ান তুলে ধরেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "ভবানীপুরে ৯৯ থেকে ১০০ শতাংশ মানুষের ভ্যাকসিন হয়ে গিয়েছে।" পাশাপাশি কলকাতায় ৮০ শতাংশেরও বেশি মানুষের টিকাকরণ হয়ে গিয়েছে বলে জানান তিনি। আর গোটা বাংলায় এই সংখ্যাটা সাড়ে ৫ কোটিরও বেশি বলে জানান মুখ্যমন্ত্রী। 

অন্যদিকে ১৪৪ ধারা জারি নিয়ে ত্রিপুরা (Tripura) সরকারকেও নিশানা করেন তৃণমূল নেত্রী। তিনি প্রশ্ন তোলেন, "ত্রিপুরায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। তাহলে কী দুর্গাপুজো, লক্ষ্মীপুজো নবরাত্রিতেও ১৪৪ ধারা? যদি তাই হয় তাহলে দুর্গাপুজো হবে কী করে?" এরপরেই তিনি বলেই, "আমরা এমন করি না। যতদিন বাঁচব মানুষের সঙ্গে বাঁচব। আমি একা নয়, আমি ১০০।" 
 

 

Advertisement