scorecardresearch
 

Mamata Banerjee: 'একা আসতে সমস্যা, তাই...', রাজভবনে গিয়েও বোসকে খোঁচা মমতার

বৃহস্পতিবার স্বাধীনতা দিবস উপলক্ষে রাজভবনে চা চক্রের আমন্ত্রণে যোগ দিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিছু মাস আগে রাজভবনেরই এক অস্থায়ী মহিলা কর্মী রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তোলেন, যা নিয়ে তখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কড়া প্রতিক্রিয়া দিয়েছিলেন।

Advertisement
Mamata Banerjee Mamata Banerjee
হাইলাইটস
  • বৃহস্পতিবার স্বাধীনতা দিবস উপলক্ষে রাজভবনে চা চক্রের আমন্ত্রণে যোগ দিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
  • কিছু মাস আগে রাজভবনেরই এক অস্থায়ী মহিলা কর্মী রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তোলেন, যা নিয়ে তখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কড়া প্রতিক্রিয়া দিয়েছিলেন।

বৃহস্পতিবার স্বাধীনতা দিবস উপলক্ষে রাজভবনে চা চক্রের আমন্ত্রণে যোগ দিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিছু মাস আগে রাজভবনেরই এক অস্থায়ী মহিলা কর্মী রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তোলেন, যা নিয়ে তখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কড়া প্রতিক্রিয়া দিয়েছিলেন। তিনি তখন বলেছিলেন যে আর কখনও একা রাজভবনে যাবেন না। এই ঘটনার প্রেক্ষিতে মমতার রাজভবনে যাওয়াকে কেন্দ্র করে নানা জল্পনা সৃষ্টি হয়।

আজ রাজভবনে ঢোকার সময় মমতা বন্দ্যোপাধ্যায় সেই কথাই স্মরণ করিয়ে দিলেন। তিনি বললেন, "আমি বলেছিলাম, আমি আর একা রাজভবনে যাব না। আজ স্বাধীনতা দিবস। চ্যারিটি বিগিন্স অ্যাট হোম। রাজভবনের ঘটনা আপনারা জানেন। আমার একা আসতে একটু সমস্যা আছে।" তবে মুখ্যমন্ত্রী একা রাজভবনে যাননি, বরং মন্ত্রিসভার সদস্যদের সঙ্গে নিয়ে সেখানে উপস্থিত হন।

রাজভবনে প্রবেশের সময় মমতাকে বেশ কিছুক্ষণ বাইরে অপেক্ষা করতে দেখা যায়। সংবাদমাধ্যমের উদ্দেশে তিনি বলেন, "আমি একা যাব না, ১০ জনকে সঙ্গে নিয়ে যাব। ২ জন এখনও আসেনি। তাই বাইরেই অপেক্ষা করছি।" রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করার পরেও চা চক্রে যোগ দেননি মুখ্যমন্ত্রী। রাজভবনের বারান্দায় কিছুক্ষণ অপেক্ষা করে তিনি সেখান থেকে চলে যান।

আরও পড়ুন

এছাড়া মমতা বন্দ্যোপাধ্যায় আরজি কর হাসপাতালের সাম্প্রতিক ঘটনার বিষয়ে তাঁর প্রতিক্রিয়া দেন। তিনি বলেন, "ভিডিও দেখুন তাহলেই বুঝতে পারবেন। ফেক ভিডিও তৈরি করা অপরাধ নয়? পুলিশ পুলিশের কথা বলবে, আমি বলা শোভা পায় না। কিন্তু আমার রাগ হচ্ছে, রাজনৈতিক দলগুলো ঘোলা জলে মাছ ধরছে।"

 

Advertisement