scorecardresearch
 

Suvendu Adhikary Mamata Banerjee: 'সরকারি টাকা, পুলিশ, হেলিকপ্টার নিয়ে উত্তরবঙ্গে বিয়েবাড়ি যাচ্ছেন মমতা', দাবি শুভেন্দুর

Suvendu Adhikary Mamata Banerjee: ৬ ডিসেম্বর উত্তরবঙ্গ সফরে রওনা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফিরবেন ১২ ডিসেম্বর। সফরে একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। কালিম্পংয়ে সরকারি অনুষ্ঠানে যোগদানের কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। শিলিগুড়িতেও পরিষেবা প্রদান অনুষ্ঠানে থাকবেন তিনি।

Advertisement
'সরকারি টাকা, পুলিশ, হেলিকপ্টার নিয়ে উত্তরবঙ্গে বিয়েবাড়ি যাচ্ছেন মমতা', দাবি শুভেন্দুর 'সরকারি টাকা, পুলিশ, হেলিকপ্টার নিয়ে উত্তরবঙ্গে বিয়েবাড়ি যাচ্ছেন মমতা', দাবি শুভেন্দুর

Suvendu Adhikary Mamata Banerjee: মমতা বন্দ্যাোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফরকে সরকারি টাকায় উত্তরবঙ্গ বেড়ানো বলে কটাক্ষ করলেন রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, "ভ্রাতুষ্পুত্রের বিয়ে রয়েছে। সেখানে যোগদান করতে উত্তরবঙ্গ যাচ্ছেন মমতা। এর সঙ্গে সরকারি কর্মসূচির কোনও যোগাযোগ নেই।"

আগামী ৬ ডিসেম্বর উত্তরবঙ্গ সফরে রওনা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ফিরবেন ১২ ডিসেম্বর। সফরে একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। কালিম্পংয়ে সরকারি অনুষ্ঠানে যোগদানের কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। শিলিগুড়িতেও পরিষেবা প্রদান অনুষ্ঠানে থাকবেন তিনি। তবে সব থেকে গুরুত্বপূর্ণ উত্তরবঙ্গের জন্য বিজনেস সামিট। ৭ ডিসেম্বর শিলিগুড়িতে উত্তরবঙ্গের ব্যবসায়ীদের নিয়ে বিজনেস সামিটে অংশগ্রহণ করবেন তিনি। এর মধ্যে তাঁর ভাইপোর বিয়েও রয়েছে। তাতে তিনি যোগ দেবেন কি না সে খবর জানা নেই। তবে শুভেন্দুর অভিযোগের পর সকলেই এই বিষয়ে খোঁজ নিতে শুরু করেছেন।

উত্তরবঙ্গ বিজেপির শক্ত গড় হিসেবে উঠে এসেছে বিগত বছরগুলিতে। পঞ্চায়েতে তৃণমূল ভাল ফল করলেও লোকসভায় তেমন নাও হতে পারে। এমন ভাবনা রয়েছে তৃণমূলের। তাই সরকারি কর্মসূচির পাশাপাশি জনসংযোগের একটা বিষয়ও রয়েছে। পাশাপাশি বেসরকারিভাবে কিছু দলীয় ও সাংগঠনিক কাজও করতে পারেন মুখ্যমন্ত্রী। যদিও তা নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

শুক্রবার রাতে কল্যাণীতে জেএনএম হাসপাতালে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত এক দলীয় কর্মীকে দেখতে গিয়েছিলেন শুভেন্দু। সেখানে সংবাদমাধ্যমের  প্রশ্নের উত্তরে শুভেন্দুবাবু মুখ্যমন্ত্রীকে তীব্র ভাষায় আক্রমণ করেন। তিনি অবশ্য বিগত সময়ে তৃণমূলের ও মমতা-অভিষেকের কড়া সমালোচনা চালিয়ে যাচ্ছেন। এদিনও তিনি  বলেন, ‘উনি বিয়েবাড়িতে যাচ্ছেন। ওঁর ভাই কার্তিকের ছেলের বিয়েতে যোগ দেবেন। সরকারি টাকায় পুলিশ নিয়ে, হেলিকপ্টার আর প্লেন নিয়ে বিয়েবাড়িতে যাচ্ছেন।" তিনি আরও বলেন, "আমিও শিলিগুড়ি যাচ্ছি। আমি ওর মুখোশ খুলব"।

Advertisement