scorecardresearch
 

Narada : নারদ মামলায় অন্তর্বর্তী জামিন মঞ্জুর ফিরহাদ-মদন-শোভনের

শোভন, ফিরহাদ, মদনদের জামিন মঞ্জুর করলেও শর্ত দেওয়া হয়েছে আদালতের তরফে। বিচারকের তরফে অভিযুক্তদের নির্দেশ, আগামী শুনানি পর্যন্ত দেশের বাইরে যেতে পারবেন না ফিরহাদ হাকিম, বিধায়ক মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায়রা। আগামী শুনানি ২৮ জানুয়ারি ২০২২।

Advertisement
ননরদ মামলায় জামিন পেলেন মদন-ফিরহাদ-শোভন ননরদ মামলায় জামিন পেলেন মদন-ফিরহাদ-শোভন
হাইলাইটস
  • নারদ মামলায় অন্তর্বতী জামিন পেলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম, বিধায়ক মদন মিত্র ও প্রাক্তন বিধায়ক শোভন চট্টোপাধ্যায়
  • শর্তসাপেক্ষে এই জামিন মঞ্জুর হয়েছে
  • আগামী শুনানি ২৮ জানুয়ারি ২০২২

Narada scam : নারদ মামলায় অন্তর্বতী জামিন পেলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম, বিধায়ক মদন মিত্র ও প্রাক্তন বিধায়ক শোভন চট্টোপাধ্যায়। কলকাতার সিটি সেশন কোর্ট এই জামিন মঢঞ্জুর করে। তিনজনই সশরীরে আদালতে হাজিরা দেন। তবে উপস্থিত ছিলেন না আর এক অভিযুক্ত প্রাক্তন আইপিএস এসএমএইচ মির্জা। তাঁকে সমন পাঠানো হলেও তিনি হাজিরা দেননি।

আরও পড়ুন : মমতা 'জঙ্গিদের রাজনৈতিক মা', সৌমিত্রর মন্তব্যে বিতর্ক

শোভন, ফিরহাদ, মদনদের জামিন মঞ্জুর করলেও শর্ত দেওয়া হয়েছে আদালতের তরফে। বিচারকের তরফে অভিযুক্তদের নির্দেশ, আগামী শুনানি পর্যন্ত দেশের বাইরে যেতে পারবেন না  ফিরহাদ হাকিম, বিধায়ক মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায়রা। আগামী শুনানি  ২৮ জানুয়ারি ২০২২। ব্যক্তিগত ২০ হাজার টাকা বন্ডে জামিন পান অভিযুক্তরা। 

আদালতের তরফে জানানো হয়েছে, পরবর্তী শুনানি না হওয়া পর্যন্ত ED এই মামলায় অভিযুক্ত ৩ জনকে গ্রেফতার করতে পারবে না। নারদ মামলায় আইপিএস এসএমএইচ মির্জারও আজ আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল। তবে তিনি আসেননি। যদিও আগেই তিনি হাজিরা দিয়েছিলেন। তবে এদিন কোর্টে তিনি হাজিরা না দেওয়ায় কেন তাঁর অন্তর্বর্তী জামিন বাতিল করা হবে না? সেই প্রশ্ন তোলেন ED-র আইনজীবী। 

আরও পড়ুন : হরিশ্চন্দ্রপুরে TMC-BJP সংঘর্ষে গুলিবিদ্ধ ২, ব্যাপক উত্তেজনা

নারদ মামলায় এই চারজন-সহ প্রয়াত রাজ্যের প্রাক্তন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে ED চার্জশিট দেয় গত পয়লা সেপ্টেম্বর। এদিন আদালতে সুব্রত মুখোপাধ্যায়ের  মৃত্যুর খবর আদালতে জানানো হয়। 

প্রসঙ্গত, গত ১৭ মে সুব্রত, মদন ও শোভন ও ফিরহাদ হাকিমকে এই মামলার গ্রেফতার করেছিল ED। যা নিয়ে আলোড়ন পড়ে যায় রাজ্য রাজনীতিতে। 


 

Advertisement
Advertisement