scorecardresearch
 

Narendra Modi: ব্রিডেগে লক্ষ কণ্ঠে গীতাপাঠ, মোদীকে আমন্ত্রণ জানাতে গেলেন সুকান্ত

লক্ষ কণ্ঠে গীতাপাঠের আয়োজন করা হচ্ছে বাংলায়। সবার প্রথম এই খবর প্রকাশ করেছিল 'বাংলা ডট আজতক ডট ইন।' সেই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ জানাতে দিল্লিতে যাচ্ছেন বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। শুক্রবার সকালে কলকাতা বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশে রওনা দেন বিজেপির রাজ্য সভাপতি। সঙ্গে রয়েছেন সাধু-সন্তদের এক প্রতিনিধি দলও।

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • লক্ষ কণ্ঠে গীতাপাঠের আয়োজন করা হচ্ছে বাংলায়।
  • সবার প্রথম এই খবর প্রকাশ করেছিল 'বাংলা ডট আজতক ডট ইন।'

লক্ষ কণ্ঠে গীতাপাঠের আয়োজন করা হচ্ছে বাংলায়। সবার প্রথম এই খবর প্রকাশ করেছিল 'বাংলা ডট আজতক ডট ইন।' সেই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ জানাতে দিল্লিতে যাচ্ছেন বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। শুক্রবার সকালে কলকাতা বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশে রওনা দেন বিজেপির রাজ্য সভাপতি। সঙ্গে রয়েছেন সাধু-সন্তদের এক প্রতিনিধি দলও। প্রধানমন্ত্রীর সঙ্গে আজ দিল্লিতে দেখা করার কথা রয়েছে সুকান্তর। সেখানেই প্রধানমন্ত্রীকে এই অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ জানাবেন সুকান্ত। বিমানবন্দর চত্বরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নিজেই সেকথা জানালেন বালুরঘাটের বিজেপি সাংসদ।

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার প্রসঙ্গে সুকান্ত মজুমদার বললেন, “বিভিন্ন মঠ ও মন্দিরে তরফ থেকে একটি সংস্থা গঠন করা হয়েছে। তাঁরা এক লাখ কণ্ঠে গীতাপাঠের উদ্যোগ নিয়েছেন। তাঁদের প্রতিনিধিদের নিয়ে আজ আমি দিল্লিতে যাচ্ছি প্রধানমন্ত্রীর কাছে।” বিজেপির রাজ্য সভাপতি আরও জানালেন, গীতা জয়ন্তী উপলক্ষে আগামী ২৪ ডিসেম্বর এই এক লক্ষ কণ্ঠে গীতাপাঠের আয়োজন করা হচ্ছে কলকাতায়। বললেন, “সেদিন প্রধানমন্ত্রী যাতে কলকাতায় আসেন এবং গীতাপাঠের অনুষ্ঠানে এক লাখ মানুষের মাঝে যাতে প্রধানমন্ত্রী উপস্থিত থাকেন, সেই আমন্ত্রণ জানানো হবে। সেই কারণেই আজকের দিল্লিযাত্রা।”

 

আরও পড়ুন

Advertisement