scorecardresearch
 

ভোটের আগে ১ কোটি টাকা উদ্ধার শহরে, পার্ক স্ট্রিট থেকে ধৃত যুবক

সামনেই কলকাতার পুরভোট। তার আগে গত রবিবার আনন্দপুর থেকে গ্রেফতার হয়েছে ১৯ জন বাংলাদেশি। এর নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি। আর এর মাঝেই এবার খোদ কলকাতা শহর থেকে উদ্ধার হল ১ কোটি টাকা।

Advertisement
পার্ক স্ট্রিটে উদ্ধার ১ কোটি টাকা পার্ক স্ট্রিটে উদ্ধার ১ কোটি টাকা
হাইলাইটস
  • পার্ক স্ট্রিটে উদ্ধার ১ কোটি টাকা
  • এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে ইতিমধ্যে
  • কোথা থেকে এল এত টাকা, তদন্ত শুরু

সামনেই কলকাতার পুরভোট। তার আগে গত রবিবার আনন্দপুর থেকে গ্রেফতার হয়েছে ১৯ জন বাংলাদেশি। এর নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি। আর এর মাঝেই এবার খোদ কলকাতা শহর থেকে উদ্ধার হল ১ কোটি টাকা। পার্ক স্ট্রিট এলাকা থেকে এই বিপুল টাকা সমেত এক ব্যক্তিকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের এসটিএফ। 

পার্ক স্ট্রিট থেকে ধৃত যুবক
জানা গিয়েছে, সোমবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে অ্যাসেম্বলি অফ গড চার্চ  চত্বরে হানা দেয় কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। সেখানেই এক সন্দেহভাজন যুবককে দেখতে পান তাঁরা। তাঁকে জিজ্ঞাসাবাদের পর সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় এই বিপুল পরিমাণ টাকা। পুলিশের তরফে জানানো হয়েছে, ওই যুবকের কাছ থেকে মিলেছে এক কোটি টাকা। 

কোথা থেকে এল এই টাকা?
কোথা থেকে এল এই বিপুল পরিমাণ  টাকা তা নিয়ে কোনও সদুত্তর দিতে পারেনি ওই যুবক।  ওই ব্যক্তিকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল টাকা, হাওয়ালা যোগ আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। ধৃতকে আজ ব্যাঙ্কশাল কোর্টে তোলা হচ্ছে। উদ্ধার হওয়া টাকাগুলি ২ হাজার টাকার নোটের। এরমধ্যে মাত্র ২০টি ৫০০ টাকার নোট রয়েছে। 

 

Advertisement