scorecardresearch
 

Kolkata: মাঝরাতে ফ্ল্যাটের ছাদে ডিজে, থামাতে গেলে পুলিশকেই মার মদ্যপদের

অভিযোগ, পুলিশকর্মীরা গান বন্ধ করতে বললেও তাঁদের কথা শোনেননি পার্টির আয়োজকরা।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • রাত প্রায় একটা। তখনও পার্টি থামেনি। ফ্ল্যাটের ছাদে তারস্বরে বাজছিল ডিজে বক্স। শেষ পর্যন্ত পুলিশ ডাকেন স্থানীয়রা।
  • কিন্তু গান থামাতে গেলে উল্টে পুলিশের উপরেই চড়াও হল মদ্যপরা। শনিবার রাতে, সিআইটি রোডের আনন্দপালির এক ফ্ল্যাটে এই ঘটনা ঘটে।
  • এন্টালি থানা এলাকার এই ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। ফের প্রকট হল মাঝরাতে জোরে গান বাজানোর সমস্যা।

রাত প্রায় একটা। তখনও পার্টি থামেনি। ফ্ল্যাটের ছাদে তারস্বরে বাজছিল ডিজে বক্স। শেষ পর্যন্ত পুলিশ ডাকেন স্থানীয়রা। কিন্তু গান থামাতে গেলে উল্টে পুলিশের উপরেই চড়াও হল মদ্যপরা। শনিবার রাতে, সিআইটি রোডের আনন্দপালির এক ফ্ল্যাটে এই ঘটনা ঘটে। এন্টালি থানা এলাকার এই ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। ফের প্রকট হল মাঝরাতে জোরে গান বাজানোর সমস্যা।

সূত্রের খবর, প্রথমে এলাকাবাসীরা নিজেরাই একাধিকবার গান বন্ধ করতে অনুরোধ করেন। কিন্তু তাতে মোটেও কর্ণপাত করা হয়নি। চলতে থাকে পার্টি। শেষ পর্যন্ত তাঁরা নিরুপায় হয়ে ১০০ ডায়াল করেন। সঙ্গে সঙ্গে ফ্ল্যাটে পৌঁছে যান এন্টালি থানার পুলিশকর্মীরা। সঙ্গে ছিলেন সিভিক ভলেন্টিয়ারও। অভিযোগ, পুলিশকর্মীরা গান বন্ধ করতে বললেও তাঁদের কথা শোনেননি পার্টির আয়োজকরা। উল্টে পুলিশের সঙ্গেই বচসা শুরু করে দেয়। এরপরেই অভিযুক্তরা মদ্যপ অবস্থায় সিভিক ভলেন্টিয়ার ও এক সার্জেনের উপর চড়াও হয় বলে অভিযোগ।   
এখনও পর্যন্ত ঘটনায় তিনজন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, এক জন্মদিনের অনুষ্ঠান উপলক্ষ্যে এই পার্টির আয়োজন করা হয়েছিল। ফ্ল্যাটের অন্য বাসিন্দাদেরও আমন্ত্রণ জানানো হয়েছিল। অনেকেই খাওয়াদাওয়া সেরে ফিরে যান। কিন্তু তারপরেও মধ্যরাত পর্যন্ত চলতে থাকে সাউন্ড বক্স। সেই কারণে প্রথমে বারবার অনুরোধ করেন স্থানীয়রা। কিন্তু তারপরেও তাঁদের কথা না মানায় পুলিশে খবর দেন। কিন্তু গান থামাতে গেলে মদ্যপরা পুলিশের উপরেই চড়াও হয় বলে অভিযোগ। 

রাতে ক'টা পর্যন্ত মাইক ব্যবহার করা যায়?
গত বছর পার্কসার্কাস এলাকার এক বাসিন্দা কলকাতা হাইকোর্টে মামলা করেন। সেখানে জানান,  উৎসব আসলেই দিনরাত শব্দের তাণ্ডব চলে। বয়স্ক ও পড়ুয়াদের এতে সমস্যা হয়। মামলায় রায় প্রদানের সময়ে হাইকোর্টের প্রধান বিচারপতি জানান, 'রাত ১০ টার পর মাইক চালানো যায় না।' 

আরও পড়ুন

Advertisement

TAGS:
Advertisement