scorecardresearch
 

Primary Recruitment Case: শিক্ষক নিয়োগ দুর্নীতি: গৌতম পালকে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ CBI-এর

প্রাথমিক শিক্ষা পর্ষদের বর্তমান সভাপতি গৌতম পালকে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে সিবিআই। প্রাথমিক নিয়োগ মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআইকে নির্দেশ দিয়েছিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

Advertisement
পর্ষদের বর্তমান সভাপতি গৌতম পালকে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে সিবিআই পর্ষদের বর্তমান সভাপতি গৌতম পালকে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে সিবিআই
হাইলাইটস
  • প্রাথমিক শিক্ষা পর্ষদের বর্তমান সভাপতি গৌতম পালকে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে সিবিআই
  • তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআইকে নির্দেশ দিয়েছিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়

প্রাথমিক শিক্ষা পর্ষদের বর্তমান সভাপতি গৌতম পালকে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে সিবিআই। প্রাথমিক নিয়োগ মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআইকে নির্দেশ দিয়েছিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সেই মতো সন্ধে ৫টা ৫৫ মিনিটে সিবিআই দফতরে হাজির হন তিনি। রাত ১০টা ৫১ মিনিটে সিবিআই অফিস ছাড়েন।

সেখান থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানান, "আদালত আমাকে সিবিআই অফিসে আসতে বলেছিল, আমি এসেছি। তারা যা যা জানতে চাওয়া চেয়েছিল, জানিয়েছি।"

হাইকোর্টের নির্দেশ ছিল, কাল সন্ধে ৬টার মধ্যে পর্ষদ সভাপতিকে নিজাম প্যালেসে গিয়ে সিবিআই-এর মুখোমুখি হতে হবে। সেই মতো পর্ষদের অফিসে আইনজীবীদের সঙ্গে আলোচনা করেন গৌতমবাবু। এরপর বুধের বিকেল নিজাম প্যালেসে পৌঁছন।

আরও পড়ুন

সিবিআই দফতরে প্রবেশের আগে ঢোকার সময় কোনও কথা বলেননি তিনি। রাতে সিবিআই দফতর ছেড়েই সাংবাদিকদের সঙ্গে কথা বলে, তারপর গাড়িতে বেরিয়ে যান তিনি।

প্রসঙ্গত, প্রাথমিকে নিয়োগ মামলায় অনেক মামলা শুনানি হয়েছে হাইকোর্টে। সেই মতো পর্ষদের বর্তমান সভাপতিকেও ডেকে পাঠানো হয় মামলা সংক্রান্ত জিজ্ঞাসাবাদের জন্য। বিচারপতি গঙ্গোপাধ্যায়ের নির্দেশে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়।

Advertisement