scorecardresearch
 

Skeletons Recovered: ব্যাগ খুলতেই বেরল মাথার খুলি ও হাড়, বাগুইআটিতে আতঙ্ক

বাগুইআটির পরিত্যক্ত বাড়ি থেকে বেরল মাথার খুলি ও হাড়। একটি ব্যাগ পড়েছিল ওই বাড়িতে। তা দেখেই সন্দেহ হয় স্থানীয়দের। তাঁরাই পুলিশকে খবর দেন।

Advertisement
বাগুইআটিতে মিলল মাথার খুলি ও হাড়। ছবি ভিডিও থেকে বাগুইআটিতে মিলল মাথার খুলি ও হাড়। ছবি ভিডিও থেকে
হাইলাইটস
  • বাগুইআটির পরিত্যক্ত বাড়ি থেকে বেরল মাথার খুলি ও হাড়।
  • একটি ব্যাগ পড়েছিল ওই বাড়িতে। তা দেখেই সন্দেহ হয় স্থানীয়দের।

বাগুইআটির পরিত্যক্ত বাড়ি থেকে বেরল মাথার খুলি ও হাড়। একটি ব্যাগ পড়েছিল ওই বাড়িতে। তা দেখেই সন্দেহ হয় স্থানীয়দের। তাঁরাই পুলিশকে খবর দেন। তারপর ওই বাড়িতে এসে পৌঁছয়। পুলিশ এসে ব্যাগ খুলতেই বেরিয়ে আসে মাথার খুলি ও হাড়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বাগুইআটি জর্দাবাগান এলাকায়। সেখানেই ব্যাগের ভিতর থেকে উদ্ধার হয়েছে খুলি, হাড়গোড় আর কঙ্কাল। স্থানীয় বাসিন্দারা জানান, একটি ব্যাগের ভিতর মাথার খুলি। হাড়-মাথা সব বেরিয়ে আছে দেখতে পান তাঁরা। তারপর পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে নিয়ে যায়। যেখানে ব্যাগটি ছিল, সেখানে অনেকগুলি থার্মোকল রাখা ছিল। সেইগুলোর নিচেই ব্যাগটা রাখা ছিল। তারপর পুলিশ এসে ব্যাগ উদ্ধার করে।

জানা গিয়েছে, এ দিন সকালে ওই পরিত্যক্ত বাড়ির জঞ্জালে একটি ব্যাগ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা৷ সেটির মধ্যে মাথার খুলি ও হাড় দেখতে পয়ে তাদের সন্দেহ হয় তাঁদের। পুলিশকে খবর দেন স্থানীয়রা। ঘটনাস্থলে আসে বাগুইআটি থানার পুলিশ । ব্যাগে সমেত মাথার খুলি ও হাড় উদ্ধার করে নিয়ে যান পুলিশ আধিকারিকরা। এগুলি মানুষের মাথার খুলি আর হাড় কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন

TAGS:
Advertisement