scorecardresearch
 

DA Protest Rally: 'দিদি তুমি খাবে আর তোমার ভাইপো খাবে, তা হবে না', বিস্ফোরক একদা মমতা ঘনিষ্ঠ সোনালি

আজ মহামিছিলের পরে হাজরায় সমাবেশ করেন ডিএ নিয়ে আন্দোলনে নামা সংগ্রামী যৌথ মঞ্চ। মুখ্যমন্ত্রীর পাশের পাড়ায় মিছিল করা হয়। এরপর হাজরা মোড়ে সমাবেশ হয়। সেই সভায় হাজির হন সোনালি।

Advertisement
সোনালি গুহ ও মমতা বন্দ্যোপাধ্যায় সোনালি গুহ ও মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • মমতার দেওয়া স্লোগান আওড়েই মুখমন্ত্রীকে কটাক্ষ করেন সোনালি
  • মমতার ক্ষমতা থেকে সরে যাওয়া উচিত বলেও কটাক্ষ করেন প্রাক্তন বিধায়িকা

হাজরা মোড়ে সংগ্রামী যৌথ মঞ্চের সমাবেশে হাজির হয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (CM Mamata Banerjee) কড়া আক্রমণ শানালেন সোনালি গুহ (Sonali Guha)। একসময় মমতার দেওয়া স্লোগান আওড়েই মুখমন্ত্রীকে কটাক্ষ করেন তিনি। সোনালি বলেন, কেন্দ্রীয় হারে ডিএ দিতে না পারলে মমতার রাজ্য ছেড়ে চলে যাওয়া উচিত।

আজ মহামিছিলের পরে হাজরায় সমাবেশ করেন ডিএ নিয়ে আন্দোলনে নামা সংগ্রামী যৌথ মঞ্চ। মুখ্যমন্ত্রীর পাশের পাড়ায় মিছিল করা হয়। এরপর হাজরা মোড়ে সমাবেশ হয়। সেই সভায় হাজির হন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর সঙ্গে ওই মঞ্চে আসেন সোনালি।

আরও পড়ুন: DA Protest Rally-Mamata Banerjee: 'অতিথি হিসেবে যাচ্ছি, রাজ্যের কর্মীদের ডিএ-উপহার দেবেন মুখ্যমন্ত্রী'

অল্প সময়ের জন্য ভাষণ দিতে উঠে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেন বিধানসভার প্রাক্তন ডেপুটি স্পিকার। তিনি বলেন, '"মমতা বন্দ্যোপাধ্যায় একদিন বলেছিলেন কেন্দ্রীয় হারে ডিএ না দেওয়া হলে, এই সরকারের থাকার দরকার নেই। তখন বাম আমল ছিল। এখন আমি শুধু বলব দয়া করে সেই কথাটা মনে করে কেন্দ্রের হারে ডিএ দিয়ে দিন, হয় কেন্দ্রীয় হারে ডিএ দিন, না হলে চলে যান। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একসময় বলেছিলেন, কেউ খাবে কেউ খাবে না, তা হবে না , তা হবে না। আর আমরা বলছি, দিদি তুমি খাবে আর তোমার ভাইপো খাবে তা হবে না, আমরা তা হতে দেব না।'

TAGS:
Advertisement