scorecardresearch
 

Jadavpur Student Death : 'আমাকে অপরাধী সাজানো হয়েছে', বিস্ফোরক দাবি যাদবপুর কাণ্ডে ধৃত সৌরভের

যাদবপুর ছাত্রমৃত্যু কাণ্ডে বিস্ফোরক দাবি অভিযুক্ত সৌরভ চৌধুরীর। তিনি অপরাধী নন। তাঁকে অপরাধী সাজানো হয়েছে। মঙ্গলবার আলিপুর আদালতে হাজির করানোর সময় এমনই দাবি করেন তিনি। মঙ্গলবারই আলিপুর আদালতে হাজির করানো হয় সৌরভ চৌধুরীকে।

Advertisement
সৌরভ চৌধুরী সৌরভ চৌধুরী
হাইলাইটস
  • যাদবপুর ছাত্রমৃত্যু কাণ্ডে বিস্ফোরক দাবি অভিযুক্ত সৌরভ চৌধুরীর।
  • তাঁকে অপরাধী সাজানো হয়েছে।
  • এমনটাই বললেন তিনি

যাদবপুর ছাত্রমৃত্যু কাণ্ডে বিস্ফোরক দাবি অভিযুক্ত সৌরভ চৌধুরীর। তিনি অপরাধী নন। তাঁকে অপরাধী সাজানো হয়েছে। মঙ্গলবার আলিপুর আদালতে হাজির করানোর সময় এমনই দাবি করেন তিনি। মঙ্গলবারই আলিপুর আদালতে হাজির করানো হয় সৌরভ চৌধুরীকে। তাঁর সঙ্গে কোর্টে নিয়ে যাওয়া হয় অন্য দুই অভিযুক্ত মনোতোষ ঘোষ এবং দীপশেখর দত্তকে। 


প্রিজন ভ্যান থেকে নামার সময় সৌরভ সংবাদমাধ্যমের সামনে বলেন, '‘আমি অপরাধী নই। অপরাধী সাজানো হয়েছে আমাকে।' তিনি আরও কিছু বলতে চাইছিলেন। তবে তার আগেই পুলিশ তাঁকে আদালতে নিয়ে যায়। 

এর আগে রবিবারও সৌরভ দাবি করেছিলেন, তিনি গরিব বলে তাঁকে ফাঁসানো হচ্ছে। তাঁর কোনও দোষ নেই। ছেলেটি বারান্দা থেকে ঝাঁপ দিয়েছে। কোনও র‌্যাগিং হয়নি। সেদিন জিবি কী কারণে ডাকা হয়েছিল, সেটিও তাঁর জানা নেই। এবার মঙ্গলবারও তিনি নিজেকে নিরপরাধ বলে দাবি করলেন। 

প্রসঙ্গত, গত ৯ অগাস্ট রাতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মেইন হস্টেলের তৃতীয় তলা থেকে পড়ে মৃত্যু হয় বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রের। ১১ অগাস্ট গ্রেফতার হন সৌরভ। পরদিন গ্রেফতার হন দীপশেখর ও মনতোষ। জানা গেছে এখনও পর্যন্ত ১৩ জন গ্রেফতার হয়েছেন। 

সৌরভের পরই গ্রেফতার হন দীপশেখর দত্ত, মনোতোষ ঘোষ। তারপর এক এক করে সপ্তক কামিল্যা, অসিত সর্দার, মহম্মদ আরিফ, সুমন নস্কর, অঙ্কন সর্দার, মহম্মদ আসিফ আজমল, শেখ নাসিম আক্তার, হিংমাশু কর্মকার, সত্যব্রত রায় ও জয়দীপ ঘোষকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement