scorecardresearch
 

Sourav Ganguly-CV Anand Bose : হঠাৎই রাজভবনে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ সৌরভের, জল্পনা তুঙ্গে

রথযাত্রার বিকেলে হঠাৎ রাজভবনে ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্য়ায়। রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। আর এই সাক্ষাৎ ঘিরে শুরু হয়েছে জল্পনা। এমনিতেই পঞ্চায়েত ভোটের আবহে এখন রাজ্য-রাজ্যপাল সংঘাত চলছে। সেই আবহে সৌরভের রাজভবনে যাওয়া নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

Advertisement
রাজ্যপাল বোস ও সৌরভ রাজ্যপাল বোস ও সৌরভ
হাইলাইটস
  • রথযাত্রার বিকেলে হঠাৎ রাজভবনে ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্য়ায়
  • রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি

রথযাত্রার বিকেলে হঠাৎ রাজভবনে ভারতের ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্য়ায়। রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। আর এই সাক্ষাৎ ঘিরে শুরু হয়েছে জল্পনা। এমনিতেই পঞ্চায়েত ভোটের আবহে এখন রাজ্য-রাজ্যপাল সংঘাত চলছে। সেই আবহে সৌরভের রাজভবনে যাওয়া নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। 

মঙ্গলবার বিকেল পাঁচটা নাগাদ রাজভবনে যান সৌরভ। কালো রঙের একটি গাড়িতে রাজভবনের ভিতরে ঢোকেন। সৌরভের আচমকা রাজভবনে যাওয়া নিয়ে গুঞ্জন শুরু হয়। যদিও জানা গেছে, সৌরভ নিছকই সৌজন্য সাক্ষাতের উদ্দেশ্যেই রাজ্যপালের সঙ্গে দেখা করেছেন। রাজভবন থেকে বের হওয়ার পর সৌরভ নিজে এই সাক্ষাৎ নিয়ে কোনও মন্তব্য করেননি। 

যদিও একটি সূত্রের দাবি, দুজন বন্ধুকে নিয়ে রাজভবনে গিয়েছিলেন সৌরভ। তাঁদের মধ্যে একজন আবার রাজ্যপালেরও বন্ধু। তারই সূত্র ধরে এই সৌজন্য সাক্ষাৎ। তবে এই বিষয়ে সৌরভ বা রাজভবনের তরফে কোনও অফিসিয়াল বক্তব্য সামনে আসেনি। 

আরও পড়ুন

প্রসঙ্গত সৌরভ গঙ্গোপাধ্যায়ের জমি দখলের চেষ্টার অভিযোগ ওঠে সম্প্রতি। বাটানগরে সৌরভের একটি স্কুল তৈরি হচ্ছে। সেই স্কুলের জমিতেই নানা অসামাজিক কাজ চলত বলে অভিযোগ। এর জেরে থানায় অভিযোগও জানানো হয়েছে। 

অভিযোগ, ভারতের প্রাক্তন অধিনায়কের জমির তালা ভেঙে অসামাজিক কাজকর্ম চালানো হচ্ছে। শুধু তাই নয়, এই কাজে বাধা দিতে যাওয়ায় নিরাপত্তারক্ষীকে মারও খেতে হয়েছে বলে অভিযোগ। সৌরভের আপ্তসহায়ক তানিয়া ভট্টাচার্যের অভিযোগ, কয়েকজন দুষ্কৃতী সেই জমিতে তালা ভেঙে ঢোকার চেষ্টা করেছিল। অভিযোগ, জমিতে জবরদস্তি ঢুকতে গেলে বাধা দিলে সৌরভের নিরাপত্তারক্ষীদের মারধরও করা হয়। নিরাপত্তার যে দায়িত্বে আছে তাকেও ফোন করে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

সৌরভের আপ্তসহায়কের অভিযোগ, পাঁচিল দিয়ে ঘেরা ওই জমির গেটের তালা ভেঙে ভিতরে ঢোকার চেষ্টা করেন এক জন। তাঁকে বাধা দিতে গেলে নিরাপত্তারক্ষীকে হুমকি দেওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। অন্য দিকে, সুপ্রিয় ভৌমিক নামে ওই অভিযুক্তের পাল্টা অভিযোগ, তিনি নিরাপত্তারক্ষীর কিছু দুষ্কর্মে বাধা দিয়েছিলেন। তাই তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। 

Advertisement

 

Advertisement