scorecardresearch
 

'রাজীব গুরুত্বপূর্ণ হলে ৫০ হাজার ভোটে হারতেন না', কটাক্ষ সুকান্তর, অভিষেককে নিশানা শমীকের

রবিবারই ত্রিপুরায় (Tripura) অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভামঞ্চে তৃণমূলে ফেরেন রাজীব বন্দ্যোপাধ্যায়। ঘাসফুল শিবিরে 'ঘর ওয়াপসি'র পর রাজীব বলেন, বিজেপিতে যোগদান তাঁর ভুল হয়েছিল। জেদের বশে সেই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। একইসঙ্গে তাঁকে ভুল বোঝানো হয়েছিল বলেও দাবি করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। রাজীবকে বিঁধে সুকান্ত আরও বলেন, "ওনার কথায় না বিজেপির কেউ গুরুত্ব দেন, না পশ্চিমবঙ্গবাসী গুরুত্ব দেন। যদি উনি এতোই গুরুত্বপূর্ণ হতেন তাহলে ৫০ হাজার ভোটে হারতেন না।" 

Advertisement
সুকান্ত মজুমদার, অভিষেক বন্দ্যোপাধ্যায়, রাজীব বন্দ্যোপাধ্যায়, শমীক ভট্টাচার্য (বামদিক থেকে) সুকান্ত মজুমদার, অভিষেক বন্দ্যোপাধ্যায়, রাজীব বন্দ্যোপাধ্যায়, শমীক ভট্টাচার্য (বামদিক থেকে)
হাইলাইটস
  • তৃণমূলে ফিরলেন রাজীব বন্দ্যোপাধ্যায়
  • রাজীবকে নিশানা সুকান্তর
  • অভিষেককে আক্রমণ শমীকের

"উনি স্তন্যদুগ্ধ পান করা শিশু নয়, যে কেউ ওনাকে ভুল বোঝাবে", তৃণমূলে (TMC) ফেরার পর ভুল বোঝানোর যে অভিযোগ রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) তুলেছেন তার প্রেক্ষিতে এমনটাই বলতে শোনা গেল বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে (Sukanta Majumdar)। রবিবারই ত্রিপুরায় (Tripura) অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভামঞ্চে তৃণমূলে ফেরেন রাজীব বন্দ্যোপাধ্যায়। ঘাসফুল শিবিরে 'ঘর ওয়াপসি'র পর রাজীব বলেন, বিজেপিতে যোগদান তাঁর ভুল হয়েছিল। জেদের বশে সেই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। একইসঙ্গে তাঁকে ভুল বোঝানো হয়েছিল বলেও দাবি করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। রাজীবকে বিঁধে সুকান্ত আরও বলেন, "ওনার কথায় না বিজেপির কেউ গুরুত্ব দেন, না পশ্চিমবঙ্গবাসী গুরুত্ব দেন। যদি উনি এতোই গুরুত্বপূর্ণ হতেন তাহলে ৫০ হাজার ভোটে হারতেন না।" 

এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও (Abhishek Banerjee) নিশানা করেন বিজেপির রাজ্য সভাপতি। সুকান্ত মজুমদার বলেন, "ওনাকে স্বাগত জানাচ্ছি। উনি ও ওনার পিসি গিয়ে ত্রিপুরায় বসে থাকুন। ওখানে গিয়ে গরীব মানুষের দুঃখ কষ্ট লাঘব করার চেষ্টা করুন। ততে ক্ষতি কিছু নেই। লড়াই করে দেখুন কতগুলো আসন জামানত বাজেয়াপ্ত হওয়ার হাত থেকে বাঁচাতে পারেন।" 

নিশানা করলেন শমীক ভট্টাচার্য

অন্যদিক এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় ও রাজীব বন্দ্যোপাধ্যায়ের তীব্র সমালোচনা করতে শোনা গেল আরও এক বিজেপি (BJP) নেতা শমীক ভট্টাচার্যকেও (Shamik Bhattacharyya)। অভিষেককে কটাক্ষ করে শমীক বলেন, "লড়াই করলে শরীর ভাল থাকে, সবদিক থেকেই ভাল। গণতন্ত্রে শক্তিশালী বিরোধী দল থাকাও ভাল।" পাশাপাশি রাজীবের উদ্দেশ্যে শমীকের কটাক্ষ, "বঙ্গ বিজেপিতে ওনার নামটাও নেই। ভোটের সময় এসেছিল, নির্বাচিত হতে পারেনি। কোথায় আছেন জানি না। মমতা বন্দ্যোপাধ্যায় একসময় ওনার বিরুদ্ধে তদন্ত কমিটি গড়েছিলেন, আমরা আশা করবো সেই তদন্ত হবে।" 

 

Advertisement

Advertisement